মঙ্গলবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআইসহ নিহত ৪ ॥ আহত ৫০

জনকণ্ঠ ডেস্ক ॥ সোমবার গোপালগঞ্জ, মাগুরা ও কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক এসআইসহ নিহত হয়েছে ৪ জন। আহত হয়েছে অন্তত ৫০ জন। নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর

গোপালগঞ্জ ॥ চরমোনাই শরীফের বার্ষিক ওয়াজে যাওয়ার পথে গোপালগঞ্জে এক বাস দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত ও অর্ধশত আহত হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের কাজুলিয়া মাদ্রাসা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত হলেন, চাচা আনসার আলী শেখ (৭০) ও ভাতিজা মোস্তফা শেখ (৫০)। তাদের বাড়ি খুলনার বটিয়াঘাটা উপজেলার বিরাট গ্রামে।

মাগুরা ॥ মাগুরায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এক এসআই নিহত হয়েছে। নিহত এসআই হচ্ছেন সদর থানার মশিউর রহমান ( ৫৫) । সোমবার দুপুরে মাগুরা-ঝিনাইদহ সড়কের মাগুরা সদর উপজেলার ইছাখাদা নামক স্থানে একটি ইট বোঝাই ট্রাক এসআইয়ের মোটরসাইকেলকে চাপা দিলে তিনি ঘটনাস্থলে নিহত হন। পুলিশ ঘাতক ট্রাকসহ চালক আরব আলীকে গ্রেফতার করেছে ।

কিশোরগঞ্জ ॥ জেলার পাকুন্দিয়ায় সোমবার সড়ক দুর্ঘটনায় বাদল খান (৪৫) নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। তিনি উপজেলার সুখিয়া ইউনিয়নের চরপলাশ গ্রামের মৃত আঃ রশিদের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত বাদল প্রতিদিনের মতো সকালে বাড়ি থেকে সাইকেলযোগে সবজি বিক্রির জন্য কিশোরগঞ্জ নেয়ার পথে তার মৃত্যু হয়।

শেরপুরে ধর্ষণ মামলা ॥ কাজের মেয়েকে স্বামীসহ পিটিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৩ ফেব্রুয়ারি ॥ গৃহকর্তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করে ভয়ে পালিয়েও রক্ষা পেল না যুবতী কাজের মেয়ে (৩০)। গৃহকর্তা রবিউলসহ তার লোকজন কৌশলে আপোসের কথা বলে ওই কাজের মেয়ে ও তার স্বামীকে ডেকে নিয়ে বেধড়ক মারপিটে রক্তাক্ত করেছে। সোমবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশীকুড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

লালমনিরহাটে ধর্ষিতার ওপর হামলা

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট থেকে জানান, এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলায় পুলিশ চার্জশীট দেয়ায় ধর্ষিতা ও তার স্বামীকে আসামির নেতৃত্বে বাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা । এ সময় বাড়িতে আটক রেখে তাদের ওপর নির্মম নির্যাতন করে।

শীর্ষ সংবাদ:
রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত        
//--BID Records