শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইস্কাটনে দেয়াল ধসে অপসোনিন কোম্পানির কর্মচারী নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর নিউ ইস্কাটনে দেয়াল ভেঙ্গে ওবায়দুল হক (২৫) নামে অপসোনিন ওষুধ কোম্পানির কর্মচারী মারা গেছেন। তিনি নির্মাণাধীন একটি ভবনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। রবিবার সকালে এই মমার্ন্তিক ঘটনাটি ঘটে।

নিহত ওবায়দুলের বাবার নাম ওহাব মৃধা। বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জে। ওবায়দুল হক তার পরিবারের সঙ্গে গাজীপুরের পুবাইলে বসবাস করতেন। নিহতের সহকর্মী তোফাজ্জল হোসেন জানান, নিহত ওবায়দুল কোম্পানিতে কাজ শেষে গাজীপুরের বাসায় ফিরছিলেন। তিনি জানান, দেয়ালটি তার শরীরের ওপর ধসে পড়ে। খবর পেয়ে দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দেয়াল চাপা ওবায়দুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালে জরুরী বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে নির্মাণাধীন ওই ভবনের আন্ডার গ্রাউন্ডের কাজ চলছিল। রাস্তার দুই ধার ঘেঁষে বিশাল ওই নির্মাণাধীন ভবনটি প্রাচীরঘেরা বহু পুরনো। প্রতিদিন এই রাস্তা দিয়ে শত শত মানুষ চলাচল করে ঝুঁকিপূর্ণভাবে। এলাকাবাসীরা বহুবার অভিযোগ করার পর নির্মাণাধীন ভবনের মালিক পক্ষ কোন কর্ণপাত করেননি। মালিক ও ডেভলপার কোম্পানির গাফিলতির কারণেই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বলে এলাকাবাসীরা অভিযোগ করেন। রমনা থানার ওসি মশিউর রহমান জানান, ময়নাতদন্ত শেষে বিকেলে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শীর্ষ সংবাদ:
একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন         গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনা তদন্তে নেমেছে লিবিয়া         নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার         প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা         নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো দুইজনের মৃত্যু ॥ মোট মৃত্যু ৭৭         ভারতে জেএমবির অন্যতম শীর্ষ নেতা করিম গ্রেফতার         সোনারগাঁয়ে করোনায় মৃত্যু ৭ ॥ লাশ দাফনে ইউএনও         সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প         চীনের নিন্দায় সরব যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও অস্ট্রেলিয়া         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আরও ১২৯৭ জনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ এবার মৃত্যুতেও চীনকে ছাড়িয়ে গেল ভারত         মোদির সঙ্গে কথা হয়েছে, তার মন ভালো নেই         দ. কোরিয়ায় করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় ফের বন্ধ হল স্কুল         মহামারির মধ্যে কৃষ্ণাঙ্গ হত্যার জেরে উত্তাল যুক্তরাষ্ট্র         ব্রাজিলে করোনা ভাইরাসে একদিনে আক্রান্ত ২৬৪১৭         নোবেলের বিরুদ্ধে ভারতে মামলা দায়ের         অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়        
//--BID Records