শনিবার ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে সংঘর্ষ ॥ সাংবাদিকের বাড়িতে অগ্নিসংযোগ

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জে যুবলীগের জানপুর ও দত্তবাড়ি দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের জের ধরে রবিবার সকালে দৈনিক সকালের খবর পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি ও স্থানীয় ভিক্টোরিয়া হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ভিক্টোরিয়া স্কুল রোডে বসবাসকারী আইয়ুব আলীর ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

গুরুতর আহত অবস্থায় তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে দুর্বৃত্তরা তার বাড়িতে অগ্নিসংযোগ করে। আহত সাংবাদিক ও প্রধান শিক্ষক আইয়ুব আলী শহরের দত্তবাড়ি মহল্লার সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলীর ছোট ভাই।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৩ দিন ধরে জানপুর ও দত্তবাড়ি যুবলীগের দুই গ্রুপের মধ্যে থেমে থেমে সংঘর্ষ চলছে। এ ঘটনার জের ধরে রবিবার সকালে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সাংবাদিক আইয়ুব আলীর বাড়িতে হামলা চালিয়ে তাকে পিটিয়ে আহত করা হয়।

এলাকাবাসী তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরে সন্ত্রাসীরা তার বাড়ি-ঘর ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এতে বাড়ির দুটি ঘর, ঘরের আসবাবপত্র ও একটি মোটরসাইকেল ভস্মীভূত হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

শীর্ষ সংবাদ:
এখন অপার সম্ভাবনা ॥ এক সময়ের অবহেলিত, বঞ্চিত দক্ষিণাঞ্চল         রায়ার ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         পেঁয়াজ আতঙ্ক কেটে গেছে, কেনার হিড়িক নেই         এটিএম জালিয়াতি কমেছে         পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে এক নারী হাতিয়েছে ৩০ কোটি টাকা         করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা         করোনা শনাক্তে এ্যান্টিজেন ও এ্যান্টিবডি টেস্ট চালুর পরামর্শ         টিকা থেকে মাস্ক বেশি কার্যকর ॥ সিডিসি         ভারি বৃষ্টি উজানের ঢল- ধরলার পানি বিপদসীমার ওপরে         করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু         অপ্রতিরোধ্য গতিতে বাড়ছে মাদক পাচার, সেবন         আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী