বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার ॥ দুই নারীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ আবুল বরকত স্মৃতি জাদুঘর ও সংগ্রহশালা থেকে এক নিরাপত্তাকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। কাফরুল ও গুলশানে দুই নারী আত্মহত্যা করেছে। ভাটারায় সড়ক দুর্ঘটনায় এক মহিলার মৃত্যু হয়েছে। এদিকে উত্তর মুগদাপাড়া থেকে অবৈধ অস্ত্রসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। অন্যদিকে যাত্রাবাড়ীতে অগ্নিকা-ে কয়েকটি লোহার দোকান পুড়ে গেছে। সোমবার পুলি ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার সকালে শাহবাগ থানাধীন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ আবুল বরকত জাদুঘর ও সংগ্রহশালা থেকে নিরাপত্তাকর্মী শংকর চন্দ্র রায় (২৮) নামে এক নিরাপত্তাকর্মী আত্মহত্যা করেছে। এদিন পুলিশ খবর পেয়ে বিকেল ৩টার দিকে ভাষা শহীদ আবুল বরকত জাদুঘরের হল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহত শংকরের বাবার নাম শক্তিরঞ্জন রায়। এদিকে একই দিন কাফরুলের হাবিবুল্লাহ রোডের ১০৭৪-২ নম্বর বাড়ির ভাড়াটিয়া রমিজা (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ওই বাড়ির দ্বিতীয় তলার একটি রুমের দরজা ভেঙ্গে গৃহবধূ রমিজার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। অন্যদিকে রবিবার রাতে গুলশানের কালা চাঁদপুর এলাকার সামিরা (১৮) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। অস্ত্রসহ দুই ব্যবসায়ী গ্রেফতার ॥ রবিবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম উত্তর মুগদাপাড়ার একটি বাসা থেকে মোঃ কামরুল হাসান ওরফে সুমন ও মোঃ ইব্রাহিম নামে দুজনকে গ্রেফতার করে।

আগুন ॥ সোমবার সকালে যাত্রাবাড়ী এলাকায় ভূমি অফিসের পাশে কয়েকটি দোকানের অগ্নিকা-ের ঘটনা ঘটেছে।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৮ হাজার ৫৯৫ জন         কুয়াকাটার জেলেরা বিপাকে ॥ এখনও মিলছেনা কাঙ্খিত ইলিশ         ‘বেলজিয়াম রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহায়তা অব্যাহত রাখবে’         ইরানে সাইবার আক্রমণে জ্বালানি বিতরণ নেটওয়ার্ক অচল         গণটিকার দ্বিতীয় ডোজ শুরু আজ         পাটুরিয়ায় যানবাহনসহ ফেরিডুবি ॥ দ্বিতীয় দিনের উদ্ধার অভিযান শুরু         সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ