শনিবার ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনা ময়মনসিংহ ও না’গঞ্জে নিহত ৮

জনকণ্ঠ ডেস্ক ॥ শুক্রবার সন্ধ্যার পর ময়মনসিংহ ও নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছে। ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে সিএনজিচালিত অটোরিক্সা ও বাসের মধ্যে সংঘর্ষে ৫ জন ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লায় ট্রাকচাপায় রিক্সারোহী বাবা ও মেয়েসহ ৩ জন নিহত হয়।

স্টাফ রিপোর্টার ময়মনসিংহ থেকে জানান, ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের রাঘবপুরে শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে অটোরিক্সার সঙ্গে বাসের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এদের মধ্যে অটোচালকসহ ৩ জন ঘটনাস্থলে এবং হাসপাতালে ভর্তির পর আরও ২ জনের মৃত্যু ঘটে। বাসটি গৌরীপুর থেকে ময়মনসিংহ ফিরছিল। পথে অটোরিক্সার সঙ্গে বাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লায় ট্রাকচাপায় রিক্সারোহী বাবা ও মেয়েসহ নিহত হয়েছে ৩ জন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার এসআই স্বপন দাস জানান, লিংক রোডের সাইনবোর্ড থেকে ব্যাটারিচালিত অটোরিক্সাযোগে শান্তিধারা যাওয়ার পথে পেছন থেকে একটি ট্রাক চাপা দিলে রিক্সারোহী অলিউল্লাহ (৩৫) ও তার ৭ বছরের মেয়ে সুমাইয়া, অটোচালক সামসুল হক (৫৫) এবং অপর একজন গুরুতর আহত হয়। আহতদের খানপুর ৩শ’ শয্যার হাসপাতালে নেয়া হলে সেখানে শিশু সুমাইয়া ও অটোচালক সামসুল হককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অলিউল্লাহ ও অপর একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে অলিউল্লাহকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শীর্ষ সংবাদ:
দেড় কোটি মানুষ পাবে প্রথম দফায় ॥ টিকা প্রদানের রোডম্যাপ         মেরামতে সময় লাগবে তিন সপ্তাহ         ফলন বাড়ছে ফসলের         ট্রাম্পের অভিশংসন নিয়ে রিপাবলিকানদের মধ্যে বিভক্তি বাড়ছে         দ্বিতীয় দফায় আজ ৬০ পৌরসভায় ভোট         ওয়াজে জঙ্গীবাদ উসকে দেয়া ১৫ বক্তা চিহ্নিত         ব্যাংক ঋণে নতুন আতঙ্ক ‘সার্ভিস চার্জ’         করোনায় দেশে ৮ মাসের মধ্যে সর্বনিম্ন মৃত্যু         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জানুয়ারি পর্যন্ত বাড়ল         মাধ্যমিকের নতুন পাঠ্যবই নিয়ে সঙ্কট ॥ সিন্ডিকেটের কারসাজি         চসিক নির্বাচন নিয়ে সাধারণ ভোটাররা এখনও আগ্রহী নয়!         তিস্তা ব্যারাজের কমান্ড এলাকায় সেচ কার্যক্রম শুরু         ছুটির দিনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের ব্যাপক প্রচার         ৮০ উপজেলায় বিউটি পার্লার গড়ে তোলার উদ্যোগ         করোনায় শিক্ষার ছুটি বাড়লো ৩০ জানুয়ারী পর্যন্ত         ৬০ পৌরসভায় ভোট কাল শনিবার         করোনা ভাইরাসে আরও ১৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৬২         ইভিএম পদ্ধতিতে ভোটার টার্ন আউট ৬০ শতাংশের বেশি ॥ সেতুমন্ত্রী         ইন্দোনেশিয়ায় শক্তিশালী ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ৩৫         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে লাগামহীন ভোজ্যতেলের বাজার