শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেইমারের কাছে আত্মসম্মানই বড়

স্পোর্টস রিপোর্টার ॥ কোপা ডেল’রে ফুটবলের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে জোড়া গোল করে নিজ দল বার্সিলোনাকে সেমিফাইনালে পৌঁছে দেন নেইমার। কিন্তু ম্যাচের একপর্যায়ে প্রতিপক্ষের ফুটবলারদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন ব্রাজিলিয়ান অধিনায়ক। এ নিয়ে অনেক সমালোচনা হচ্ছে। এ্যাটলেটিকো অধিনায়ক গাবিও কড়া সমালোচনা করেন নেইমারের। তবে সমালোচনার জবাব দিয়েছেন সময়ের অন্যতম সেরা এই তারকা।

এ্যাটলেটিকো অধিনায়ক গাবি বলেছিলেন, ব্রাজিল অধিনায়ক একজন বিরক্তিকর ফুটবলার। তিনি বল নিয়ে মাঠে অসৌজন্যমূলক আচরণ করেন। প্রতিপক্ষেও খেলোয়াড়দের সম্মান জানান না। এছাড়া নেইমারের অঙ্গভঙ্গিও বিরক্তিকর। এমন মন্তব্যে অবশ্য ক্ষুব্ধ নন নেইমার। তিনি পারস্পরিক সম্মানবোধের উপদেশ দিয়েছেন সমালোচনা করা ফুটবলারদের। অনেকটা উপদেশ দেয়ার মতো তিনি বলেন, কেউ কাউকে কোন কিছু পছন্দ করতে বাধ্য করতে পারে না। সম্মানবোধ বলতে তো কিছু একটা থাকে।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records