শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মগবাজারে র‌্যাবের অভিযানে ‘ভয়ে’ মৃত্যু

বিডিনিউজ ॥ রাজধানীর মগবাজারে র‌্যাবের অভিযানের সময় এক ব্যক্তি মারা গেছেন, যার মৃত্যু ‘ভয়ে’ হয়েছে বলে ওই বাহিনীর কর্মকর্তারা দাবি করেছেন। মৃতের নাম মইনুদ্দিন ভূঁইয়া বিপ্লব (৫২)। বৃহস্পতিবার রাতে পেয়ারাবাগের একটি বাসায় মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযানের সময় ওই বাড়িতে ছিলেন তিনি।

র‌্যাব-৩ এর অপারেশন অফিসার মোঃ সাইফুল ইসলাম বলেন, পেয়ারাবাগের একটি টিনশেড বাসায় অভিযান চালায় মগবাজার ক্যাম্পের একটি দল। ওই বাসা থেকে বিপ্লবের সঙ্গে মোঃ আলম ও জাকির হোসেনকে ৬৮টি ইয়াবাসহ আটক করা হয়। ওই বাসাটি আলমের। র‌্যাব গিয়ে তাদের ইয়াবা সেবনরত অবস্থায় পেয়েছিল। আটকের পর বাড়ির সবার সামনেই বিপ্লব কেঁপে কেঁপে মাটিতে ঢলে পড়ে। তখন তাকে মগবাজার কমিউনিটি ক্লিনিকে নিলে চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন। পরিবারের সদস্যদের বরাত দিয়ে র‌্যাব কর্মকর্তা সাইফুল দাবি করেন, বিপ্লব হৃদরোগে ভুগছিল।

রমনা থানার ওসি মশিউর রহমান বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা হচ্ছে। বিপ্লবের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, সবকিছুতে স্বচ্ছতা প্রয়োজন। তাই ময়নাতদন্ত করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা         বাংলাদেশ-ভারত সহযোগিতা নিছক দেনাপাওনার ঊর্ধ্বে ॥ রীভা গাঙ্গুলি         নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         মহামারিতে বিশৃঙ্খলায় বিশ্ব ॥ নিরাপত্তা পরিষদে উত্তপ্ত বাক্যবিনিময়         হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবি, ২ জেলের মৃতদেহ         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়ালো         ভারত ছাড়ল হার্লে ডেভিডসন         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের