শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্যের কথা স্বীকার করলেন মওদুদ

স্টাফ রিপোর্টার ॥ অবশেষে প্রধানমন্ত্রীর সঙ্গে যে সৌজন্য দেখানো হয়নি তা উপলব্ধি করতে পেরেছে বিএনপি। ঘটনার একদিন পর রবিবার রাতে বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে তা স্বীকার করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে যে বিএনপি কার্যালয় থেকে সৌজন্য দেখানো হয়নি, তা সঠিক ছিল না। উল্লেখ্য, শনিবার রাত আটটা ৩৫ মিনিটে খালেদা জিয়াকে সমবেদনা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির গুলশান কার্যালয়ে এলেও তাঁকে ভেতরে প্রবেশ করতে দেয়া হয়নি। এ নিয়ে সারাদেশে ব্যাপক সমালোচনা ও নিন্দার ঝড় ওঠায় বিএনপি নেতা মওদুদ আহমদ প্রেসবিফিং করে এর ব্যাখ্যা দেন।

ব্যারিস্টার মওদুদ বলেন, আরাফাত রহমান কোকোর মৃত্যু খবর শুনে বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে সমবেদনা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসার কথা খালেদা জিয়া জানতেন না। কারণ তিনি তখন অজ্ঞান অবস্থায় ছিলেন। দরজা বন্ধ থাকায় প্রধানমন্ত্রীর আসার খবরও তাকে জানানো সম্ভব হয়নি।

ব্যারিস্টার মওদুদ বলেন, যখন প্রধানমন্ত্রী আসেন তখন অজ্ঞানের মতো ছিলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। আমরাও কেউ তার সঙ্গে দেখা করার সুযোগ পাইনি। তাই প্রধানমন্ত্রী যে সমবেদনা জানাতে আসছেন এটা ছেলের মৃত্যুতে শোকাহত খালেদা জিয়া জানতেন না। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের জ্যেষ্ঠ নেতাদের মতামত ছাড়াই কার্যালয় আগে থেকে তালাবদ্ধ ছিল। তালাবদ্ধ থাকার ব্যাপারটি জ্যেষ্ঠ নেতারা জানতেন না। আমাদের অনেকেরই তা জানা ছিল না।

শীর্ষ সংবাদ:
বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         রাজশাহীতে ভারতীয় সহকারী হাই-কমিশনের ২৪ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         কলাপাড়ায় উপকূলীয় নদী সম্মেলন ২০২২ অনুষ্ঠিত         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         রাবিতে করোনার উর্ধ্বগতি, হাসপাতালে ভর্তির হার শূন্য         বিপিএল চট্রগ্রাম পর্ব ॥ টস হেরে ব্যাটিং করছে বরিশাল         রাতে একাদশে ভর্তির ফল         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে