শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খালেদা প্রতিদিনই গণহত্যা চালাচ্ছেন ॥ মহিউদ্দিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম গণহত্যা দিবস পালন উপলক্ষে মহানগর আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সমাবেশে আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র আলহাজ এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেছেন, ১৯৮৮ সালে জননেত্রী শেখ হাসিনার প্রাণনাশের জন্য যে ভয়াবহ গণহত্যা হয়েছিল এক বর্বরতায় গণতন্ত্র স্বাধীনতা, সংবিধান ও জাতীয় সমৃদ্ধিকে ধ্বংসের জন্য অযৌক্তিক আন্দোলনের নামে খালেদা জিয়া প্রতিদিন গণহত্যা চালাচ্ছেন। তিনি স্বেচ্ছায় অবরুদ্ধ হয়ে তার রাজনৈতিক কার্যালয় থেকে চোরাগুপ্তা হামলা চালিয়ে পেট্রোলবোমা ছুড়ে মানুষকে আগুনে পুড়িয়ে মারার নির্দেশ দিচ্ছেন। এই বর্বরতা যুদ্ধাপরাধের চেয়ে জঘন্য, এর দায় তাকে অবশ্যই বহন করতে হবে।

শনিবার সকালে আদালত ভবনের প্রবেশমুখে ২৪ জানুয়ারি গণহত্যা শহীদ স্তম্ভ প্রাঙ্গণে অনুষ্ঠিত স্মরণ সমাবেশে তিনি এ কথা বলেন। তিনি বলেন, জনবিচ্ছিন্ন হয়ে প্রাসাদে বসে খালেদা জিয়া আন্দোলনের নাশকতার চালাচ্ছেন। সাহস থাকলে মাঠে নামুন। জনগণ তাকে চায় কিনা তখন তা প্রমাণ হবে। তিনি সমবেত জনতার উদ্দেশে বলেন, আপনারা আইন-শৃঙ্খলা বাহিনীর পাশে দাঁড়ান এবং নাশকতার জন্য যারা অর্থ যোগানসহ নানাভাবে ইন্ধন যোগাচ্ছে তাদের আইনের হাতে সোপর্দ করুন।

সমাবেশে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোছলেম উদ্দিন আহমেদ বলেন, ৫ জানুয়ারির নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টায় খালেদা জিয়ার সকল ষড়যন্ত্র ব্যর্থ হবার পর তিনি এখন নাশকতার পথ বেছে নিয়েছেন। এই পথ তার ধ্বংস ডেকে আনবে। এই পথ থেকে তিনি সরে না দাঁড়ালে তার বিরুদ্ধে আমরা আরও কঠোর হব। তিনি তখন পালাবার পথ খুঁজে পাবেন না।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন বলেন, বর্তমান সরকারের প্রধান সাফল্য অর্থনৈতিক ক্ষেত্রে। বেগম জিয়া এই সাফল্যে ঈর্ষান্বিত হয়ে অর্থনীতির ওপর আঘাত হানতে নাশকতার নেতৃত্ব দিচ্ছেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি