বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চালক-হেলপারকে জখম করে অটোরিক্সা ও ট্রাক ছিনতাই

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ায় মিন্টু নামে এক চালককে পিয়ে সিএনজিচালিত অটোরিক্সা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ১১টার দিকে লালমাটিয়া থেকে গুরুতর আহত অবস্থায় চালক মিন্টুকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-সহকারী পরিদর্শক সেন্টু চন্দ্র জানান, মিন্টুর শরীরের অসংখ্য স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মিন্টুর ছোট ভাই মিঠু জানান, তাঁর ভাই প্রতিদিন দক্ষিণ বাসাবোর বাসা থেকে গাড়ি নিয়ে বের হন। কিন্তু মঙ্গলবার মধ্যরাতেও ফিরে আসেননি। পরে রাতভর খোঁজ করে কোথাও পাওয়া যায়নি। বুধবার সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে লালমাটিয়া থেকে আহত অবস্থায় মিন্টুকে উদ্ধার করা হয়। তাঁর অটোরিক্সাটি পাওয়া যায়নি। ছিনতাইকারীরা সেটি নেয়ার জন্যই তাঁর ওপর হামলা করেছে বলেও ধারণা করেন মিঠু।

চালের ট্রাক ছিনতাই ॥ রমনা থানাধীন মৎস্য ভবনের সামনে থেকে চালক- হেলপারের ওপর হামলা করে চালভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৫৩২৩) ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত ট্রাকচালক মোহাম্মদ জাহিদ ইসলাম (৩৮) ও হেলপার আব্দুল হালিমকে (৩০) বুধবার ভোর পৌনে ৫টার দিকে পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হেলপার হালিম বলেন, ‘বগুড়ার শেরপুর থেকে মঙ্গলবার চালভর্তি ট্রাকটি নিয়ে পুরান ঢাকার বাবুবাজারে যাওয়ার সময় রাত ১টার দিকে দুর্বৃত্তরা হামলা চালায়।

রাজধানীতে পিকআপের ধাক্কায় কলেজছাত্রী নিহত ॥ দয়াগঞ্জে রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় সুমনা (১৭) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। সূত্রাপুরের দয়াগঞ্জের নতুন রাস্তায় মঙ্গলবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রীর মা পারভীন আক্তার জানান, সুমনা লক্ষ্মীবাজারের মহানগর মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী। তাঁর বাবার নাম শাহ আলম। সুমনা পরিবারের সঙ্গে সূত্রাপুরের এসকে দাস রোডের ৭০/২/এ নম্বর বাসায় থাকতেন। দুর্ঘটনার সময় সুমনার সঙ্গে থাকা বান্ধবী মৌসুমী আক্তার জানান, দয়াগঞ্জের একটি শপিং সেন্টারে কেনাকাটা শেষে বাসায় ফেরার উদ্দেশে রাস্তা পার হচ্ছিলেন তাঁরা। এ সময় মাটিভর্তি একটি পিকআপ ভ্যান সুমনাকে ধাক্কা দেয়।

রাজশাহীর আম্বিয়া ঢাকা মেডিক্যালে ॥ এদিকে রাজশাহী থেকে ঢাকাগামী শিশির পরিবহনে অবরোধকারীদের ছোড়া পেট্রোলবোমায় দগ্ধ আম্বিয়া বেগমকে (৪০) বুধবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records