বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আটকে গেলেন সানি লিওন

আটকে গেলেন সানি লিওন

সংস্কৃৃতি ডেস্ক ॥ সম্প্রতি সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়েল একসঙ্গেই চলাফেরা করেন। বিভিন্ন অনুষ্ঠানে তাঁরা একসঙ্গে যান। অতিসম্প্রতি ম্যানডেট সাময়িকীর জানুয়ারি সংখ্যার প্রচ্ছদ হয়েছেন তাঁরা। মুম্বাইয়ে এর প্রকাশনা অনুষ্ঠানে অংশ নিতে গত ১৭ জানুয়ারি সেখান যান। সেখানে গিয়ে অনাকাক্সিক্ষত এক পরিস্থিতির মুখোমুখি হতে হয় তাঁদের। জানা গেছে, অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে তাঁদের বহনকারী লিফট হঠাৎ মাঝপথে থেমে যায়। ভেতরে আটকে যান সানি লিওন। লিফটের ভেতর বন্দী হয়ে পড়লে সবাই আঁতকে ওঠে। তবে তাঁর সঙ্গে তখন ছিলেন স্বামী ড্যানিয়েল ওয়েবার আর ব্যবস্থাপক। লিফটের ভেতর অনেকক্ষণ ধরে সানির আটকে যাওয়ার খবর জেনে আয়োজকরা টেকনিশিয়ান ডেকে লিফটের দরজা ভেঙ্গে বের করেন তিনজনকে। অবশ্য বাইরে বেরিয়ে কোন রাগ দেখাননি সানি। উল্টো ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীকে সতেজ ও হাসিমুখে দেখা গেছে।

এদিকে প্রথবারের মতো স্বামীর সঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন সানি লিওন। সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার দু’জনকে পর্দায় কিংবা পেশাগত কাজে একসঙ্গে দেখা যায়নি। এই প্রথমবার স্বামীর সঙ্গে দর্শকের সামনে আসছেন সানি লিওন। তবে কোন ছবিতে নয়, একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে স্বামী-স্ত্রীকে। বিগ বস প্রতিযোগী আলী কুলি মির্জা গাইবেন গানটি। এ মাসের শেষের দিকে শূটিং হবে বলে জানা গেছে। স্ত্রীর সঙ্গে প্রথম পারফর্মেন্সে উৎফুল্ল ড্যানিয়েল। তিনি বলেন, আমরা একসঙ্গে এই প্রথম বলিউডে কাজ করছি। কাজটি মিউজিক ভিডিও হলেও আমি খুশি। আলী কুলি মির্জার সঙ্গে আমাদের কথা হয়েছে। সানি লিওন বলিউডকে এই এক নাম তোলপাড় করে দিতে পারে। এ পর্যন্ত অনেক তারকার সঙ্গে জুটি বাঁধলেও এই প্রথমবারের মতো সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারকে একসঙ্গে পর্দায় কাজ করতে দেখা যাবে। প্রসঙ্গত, ইন্টারনেটে হিট এ্যান্ড হট আইটেম সানি লিওন। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট এবং ইউটিউবে তার আইটেম গানগুলোর জনপ্রিয়তা ব্যাপক। হয়ত তাই আলী কুলি মির্জা নিজের গান হিট করতেই মিউজিক ভিডিওতে রাখছেন সানি লিওনকে। তাছাড়া স্বামীর সঙ্গে প্রথম পর্দায় এলে ভিডিওটি আরও জনপ্রিয় হবে বলে মনে করছেন নির্মাতা।

শীর্ষ সংবাদ:
মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন         পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল