সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাভারে সেপটিক ট্যাঙ্কে আটকা পড়ে দুই শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৭ জানুয়ারি ॥ সাভারে একটি সেপটিক ট্যাঙ্কে কাজ করার সময় ভেতরে আটকা পড়েন দুই শ্রমিক। ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর তাঁদের মৃতদেহ উদ্ধার করে। বলিয়াপুর এলাকার নগরকুন্ডা মহল্লায় মোহাম্মদ আলীর বাড়ির সেপটিক ট্যাঙ্কে কাজ করতে গেলে শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

বাড়ির মালিক জানান, শনিবার সকালে তিনি তাঁর বাড়ির সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করার জন্য হেমায়েতপুর থেকে দৈনিক মজুরি ৩৫০ টাকা চুক্তিতে দুই শ্রমিককে নিয়ে আসেন। তাঁরা সেপটিক ট্যাঙ্ক পরিষ্কারের কাজ শুরু করেন। দুপুর দু’টার দিকে এক শ্রমিক ওই ট্যাঙ্কের ভেতরে প্রবেশ করেন। এর এক ঘণ্টা পার হয়ে গেলেও তাঁর কোন সাড়া শব্দ না পেয়ে অপর শ্রমিকও তাকে উদ্ধারের জন্য ভেতরে ঢোকে, কিন্তু সেও আটকা পড়ে যায়।

খবর পেয়ে বিকেল সাড়ে তিনটার দিকে সাভার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আটকাপড়া শ্রমিকদের উদ্ধারের চেষ্টা করে। প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর ডুবুরিদের খবর দেয়া হয়। পরে তারা ঘটনাস্থলে পৌঁছে সন্ধ্যা ছয়টার দিকে মৃতদেহ উদ্ধার করে উপরে নিয়ে আসে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আনোয়ার হোসেন বলেন, আটকে পড়া শ্রমিকদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সেপটিক ট্যাঙ্কের ভেতরে আটকে যাওয়ার কিছুক্ষণের মধ্যে বিষাক্ত গ্যাসের কারণে দম বন্ধ হয়ে তাদের মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী