রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আড়াইহাজার থানা বিএনপির সম্পাদকসহ আটক ৯ ॥ ফাঁসি দাবি

  • যুবলীগ কর্মী হত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে যুবলীগকর্মী আমজাদ হোসেন মোল্লা হত্যাকা-ের ঘটনায় থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। রবিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। এদিকে সকালে আমজাদের লাশ পাঁচরুখীতে পৌঁছলে আত্মীয়স্বজন ও আওয়ামী লীগ নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়ে। একপর্যায়ে বিক্ষুব্ধ আওয়ামী লীগ কর্মীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। দুপুর দুইটায় উপজেলার পাঁচরুখী আনোয়ারা কলেজ মাঠ প্রাঙ্গণে আমজাদের জানাজায় আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিপুলসংখ্যক মানুষ অংশ নেয়। জানাজায় অংশ নেয়া আওয়ামী লীগ নেতাকর্মীরা এ হত্যাকা-ের সঙ্গে জড়িত সন্ত্রাসী আজাদ, ইকবাল ও সজীবের গ্রেফতার ও ফাঁসির দাবি জানায়। এদিকে হত্যাকা-ের ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও মামলা হয়নি।

যুবলীগকর্মী আমজাদ হোসেন মোল্লার জানাজার পূর্বে সংক্ষিপ্ত শোকসভায় স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু বলেন, যুবলীগকর্মী আমজাদের হত্যাকারী যে দলেরই হোক না কেন, সে পার পাবে না। আড়াইহাজারের মাটিতে কোন সন্ত্রাসীর জায়গা নেই। আমজাদের রক্ত বৃথা যাবে না।

এদিকে আড়াইহাজার থানা পুলিশ রবিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত উপজেলার পাঁচরুখী, বান্টি, দুপ্তারা, পুরিন্দা ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছে। সোমবার বেলা সাড়ে ১১টায় ফতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়ায় বাড়িতে অভিযান চালিয়ে থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুকে গ্রেফতার করা হয়। আটক সবাই বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর জানান, হত্যাকা-ে জড়িত সন্দেহে ৯ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের জন্য প্রস্তুতি চলছে। এদিকে যুবলীগ নেতা আমজাদ হোসেন মোল্লার লাশ সোমবার সকালে তার গ্রামের বাড়ি পাঁচরুখীতে পৌঁছলে হৃদয়বিদারক ঘটনার সৃষ্টি হয়। এ সময় তার সহকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন এবং তাদের স্বজন ও দলীয় নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। বাদ জোহর পাঁচরুখী বেগম আনোয়ারা কলেজ মাঠে জানাজা শেষে তাঁকে পাঁচরুখী কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, রবিবার সকালে আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় যুবলীগকর্মী আমজাদ হোসেন মোল্লাকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বিএনপির সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হয় ১০ জন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records