বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে যুবক অপহরণ ॥ তিন লাখ টাকা মুক্তিপণ দাবি

  • গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১১ নবেম্বর ॥ লক্ষ্মীপুর পৌরসভার মজুপুর এলাকা থেকে শরিফুল ইসলাম (৩০) নামের এক যুবককে অপহরণ করে তার পরিবারের কাছে তিন লাখ টাকার মুক্তিপণ দাবি করা হয়েছে। এ ঘটনায় অপহৃতের স্ত্রী ডলি আক্তার বাদী হয়ে ১৪ জনের বিরুদ্ধে সোমবার রাতে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ গভীর রাতে পৌরসভার লামচরী এলাকা থেকে ছাত্রদল কর্মী হারুনুর রশিদসহ তিন যুবকে গ্রেফতার করেছে।

রবিবার সোনালী ব্যাংক লক্ষ্মীপুর শাখা থেকে এক লাখ ২০ হাজার টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে শরিফুল ইসলামকে অপহরণ করা হয়। অপহরণের পর থেকে একটি রবি নম্বর (০১৮৬৬২৭২৩৮৬) থেকে পরিবারের সদস্যদের কাছে তিন লাখ টাকার মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। যথা সময়ে টাকা না দিলে শরিফুলকে হত্যার হুমকি দেয় তারা। শরিফুল ইসলাম লক্ষ্মীপুর পৌরসভার মজুপুর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, অপহৃত শরিফুলকে উদ্ধারের চেষ্টা চলছে। বুধবার গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে অভিযান চলছে ।

শীর্ষ সংবাদ:
মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র         উ. মেসিডোনিয়ায় ট্রাক থেকে আরো ১৪৪ বাংলাদেশি উদ্ধার         করোনাভাইরাস ধরেই ছাড়ল ব্রাজিলের প্রেসিডেন্টকে         চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ        
//--BID Records