সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মামলা অনুসন্ধান থেকে সি আইডি বাদ

  • না’গঞ্জে সাত খুন

স্টাফ রিপোর্টার ॥ নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলা অনুসন্ধান থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) বাদ দিয়েছে সুপ্রীমকোর্টের আপীল বিভাগ।

রাষ্ট্রপক্ষের আবেদন মঞ্জুর করে প্রধান বিচারপতি মোঃ মোজাম্মেল হোসেনের নেতৃত্বে পাঁচ বিচারপতির আপীল বেঞ্চ সোমবার এ আদেশ দেন বলে মঙ্গলবার জানিয়েছেন ডেপুটি এ্যাটর্নি জেনারেল এস এম নাজমুল হক। এর আগে আইন-শৃঙ্খলা বাহিনীর দুটি সংস্থা একইসঙ্গে সমান্তরালভাবে একটি ঘটনার তদন্ত করতে পারে না- এই যুক্তি দেখিয়ে গত ৫ মে সাত খুনের ঘটনায় সিআইডির তদন্ত বন্ধের হাইকোর্টে আবেদন করেছিল রাষ্ট্রপক্ষ। ওই আবেদন নাকচ করে হাইকোর্টের একটি বেঞ্চ গত ১০ জুলাই আগের আদেশে সামান্য পরিবর্তন আনে। নতুন আদেশে সিআইডিকে ‘ইনভেস্টিগেশন’-এর পরিবর্তে ‘ইনকোয়ারি’ করতে বলা হয়।

শীর্ষ সংবাদ:
নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ        
//--BID Records