সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে ওসিসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ঢেমঢেমিয়া কালিমেলা মন্দিরে পুজো করতে বাধা ও কালীমূর্তি ভাংচুর ঘটনায় ওসি প্রশাসনসহ ১০ জনের বিরুদ্ধে মঙ্গলবার বিকেলে ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে।

উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের বৈড়বাড়ী গ্রামের মৃত প্রসন্ন কুমার সরকারের পুত্র ও ঢেমঢেমিয়া কালীমেলা মন্দিরের সেবায়েত ধনেশ্বর সরকার বাদী হয়ে দিনাজপুর জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, ঢেমঢেমিয়া কালীমেলা মন্দিরের সেবায়েত নিয়ে ধনেশ্বর চন্দ্র সরকারের বিরুদ্ধে জগদীশ চন্দ্র সরকার সিভিল কোটে মামলা করে হেরে যায়। ফলে ঢেমঢেমিয়া কালী মন্দিরের সেবায়েত ধনেশ্বর চন্দ্র সরকারের নেতৃত্বে গত বৃহস্পতিবার ঢেমঢেমিয়া কালী মন্দিরের পুজোর আয়োজন করা হয়। সে সময় বীরগঞ্জ থানার ওসি প্রশাসন কেএম শওকত হোসেন ও জগদীশ চন্দ্র সরকারের নেতৃত্বে তাদের লোকজন ধারাল অস্ত্রে সজ্জিত হয়ে মন্দিরের ভেতরে প্রবেশ করে পুজো করতে নিষেধ করে। ধনেশ্বর প্রতিবাদ করলে পুলিশ তাদের মারপিট ও আহত করে এবং কালীমূর্তি ভাংচুর করে। এ সময় বিশ্বনাথ সরকার, বিনা রানী সরকার ও সুজন সরকার গুরুতর জখম হন। তাদের দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ        
//--BID Records