ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগ নেতাদের শ্রদ্ধা

.

প্রকাশিত: ২১:৫৮, ২৩ জুন ২০২৪

প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগ নেতাদের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন

দেশের প্রাচীন ও সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্লাটিনাম জুবিলি উদ্যাপন উপলক্ষে গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 
বুধবার বেলা ১১টায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুহম্মদ ফারুক খানের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিবেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। একই সঙ্গে পৃথকভাবে পুষ্পার্ঘ্য অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা জানান জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এর পর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের আত্মার শান্তি কামনায় তারা পবিত্র ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। 
এ সময় পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ, শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার, এমপি, ফরিদুন্নাহার লাইলী, এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মুন্সী আতিয়ার রহমান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সহ-সভাপতি এসএম ইলিয়াস হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, টুিঙ্গপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক (টুটুল) ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এমবি সাইফসহ (বি মোল্যা) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন। 
এ ছাড়াও বেলা ১১টায় গোপালগঞ্জ শহরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্লাটিনাম জুবিলি উদ্যাপন করা হয়। পরে সেখান থেকে জেলা আওয়ামী লীগ সভাপতি মাহাবুব আলী খানের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। 
শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মো. রুহুল আমীন, সহ-সভাপতি সিকদার নূর মোহম্মদ দুলু ও হাসমত আলী সিকদার চুন্নু, যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান লিটন ও দপ্তর সম্পাদক ইলিয়াস হকসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। 

×