ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

মুন্সীগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

নিজস্ব সংবাদদাতা, মুন্সীগঞ্জ

প্রকাশিত: ১৫:৩০, ২২ জুন ২০২৪

মুন্সীগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

মুন্সীগঞ্জের বেজগাঁওয়ে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে আলও দুইটি যানকে ধাক্কা দিলে জটলা তৈরি হয়। 

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার খারশুর তালতলার ঢাকা-নবাবগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে নিহত দুই জন নিহত ও অপর  চার আরোহী আহত হয়েছেন। শনিবার সকাল ১০টার এই দুর্ঘটনায় অটোরিকশাটি বিধস্ত হয়। 

সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, দোহার হতে ঢাকাগামি রেজিস্ট্রেশনবিহীন সিএনজি এবং ঢাকা হতে নবাবগঞ্জগামি নবকলি পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে বিকট শব্দে সিএনজিটি অটোরিকশা দুমড়ে মুচড়ে যায়। 

এই সময় সিএনজি অটোরিকশা যাত্রী শেখ রহমান (৫৮) ও শাহীন হোসেনকে (২৬), গুরুতর আহত হলে স্থানীয় লোকজন চিকিৎসার জন্য নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া অটোরিকশাটির চালক এবং অপর তিন যাত্রীকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনার পর কিছু সময় যান চলাচল বিঘ্নিত হয়। পরে দুর্ঘটনা কবলিত যানদুটি সরিয়ে নিলে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক হয়। বাস ও বিধস্ত অটোরিকশা শেখরনগর তদন্ত কেন্দ্রের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। 
 
এর আগে মুন্সীগঞ্জের শ্রীনগরের বেজগাঁওয়ের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ঢাকাগামী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কদ্বীপের রেলিং, বাস ও মাইক্রোর সাথে ধাক্কায় চার জন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ

ই সসয় যানজট সৃষ্টি হলে ক্ষতিগ্রস্ত যানবাহন সরিয়ে নিলে মহাসড়কটিতে যান চলাচল স্বাভাবিক হয়।  

 

এসআর

×