ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

এক যুগ ধরে ঈদ উপহার হিসেবে চাল বিতরণ করেন কাউন্সিলর নজরুল 

নিজস্ব সংবাদদাতা, বাকেরগঞ্জ, বরিশাল

প্রকাশিত: ১৪:০২, ১৬ জুন ২০২৪

এক যুগ ধরে ঈদ উপহার হিসেবে চাল বিতরণ করেন কাউন্সিলর নজরুল 

চাল বিতরণ। 

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: নজরুল ইসলাম আকন তার নিজ অর্থায়নে তার ওয়ার্ডে ঈদ উপহার হিসেবে চাল বিতরণ করেন।

শনিবার (১৫ জুন) বিকেল ৩টা থেকে পৌরসভার ৯ নং ওয়ার্ডে প্রতি বাড়ি ঘরে ঘরে ঈদ উপহার হিসেবে ৫ কেজি করে চাল বিতরণ শুরু করেছেন কাউন্সিলর নজরুল ইসলাম আকন। একটি গাড়িতে প্রায় ২ টন চাল নিয়ে এক বাড়ি থেকে অন্য বাড়ি তার লোকজন এই চাল বিতরণ করে আসছে। ঈদের আগের দিন পর্যন্ত এই চাল বিতরণ অব্যাহত থাকবে। 

৯ নং ওয়ার্ডের বাসিন্দা হানিফ হাওলাদার বলেন, প্রতি বছর ঈদ কুরবানি আসলে কাউন্সিলর নজরুল ঈদ উপহার হিসেবে আমাদের মাঝে চাল বিতরণ করে থাকেন। আর এ কারনে তিনি এখন প্রশংসায় ভাসছেন। প্রায় এক যুগ ধরেই তিনি এভাবে ঈদ কুরবানিতে চাল বিতরণ করে থাকেন। তিনি ভাল মানুষ তাই আমাদের ওয়ার্ডের মানুষ তাকে ভোট দিয়ে তিনবারের মত কাউন্সিলর নির্বাচিত করেছে। এই এলাকার মানুষ তার মত জনপ্রতিনিধি পেয়ে অনেক সন্তুষ্ট।

কাউন্সিলর নজরুল ইসলাম আকন জানান, আমার নির্বাচিত এলাকায় সব সময় সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকি। সবাই আমাকে ভোট দিয়ে বারবার নির্বাচিত করে তাদের ঋণ শোধ করার নয়। তাই ঈদ আসলে উপহার নিয়ে সকলের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করি। 

 এসআর

×