ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার নবম শ্রেণির ছাত্রী

প্রকাশিত: ১৩:১২, ৬ মে ২০২৪; আপডেট: ১৩:৫৬, ৬ মে ২০২৪

প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার নবম শ্রেণির ছাত্রী

গ্রেপ্তার অভিযুক্ত ধর্ষণকারী

মানিকগঞ্জে ঘুরতে এসে ধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণির এক স্কুলশিক্ষার্থী। শনিবার (৪ মে) রাতে পৌর এলাকার সুরুন্ডী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় প্রেমিককে আটকে রাখে অভিযুক্ত ধর্ষণকারী ও তার সহযোগীরা।

এ ঘটনায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে রবিবার (৫ মে) সকালে সদর থানায় তিনজনকে আসামি করে একটি মামলা করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাব্বির ও তার সহযোগী মহিউদ্দিনকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন : রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিপড়ুয়া এক ছাত্রী শনিবার বিকেলে তার প্রেমিকের সঙ্গে বেউথা ব্রিজ এলাকায় ঘুরতে আসে। সেখান থেকে ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে সুজাঘাট ব্রিজ এলাকায় আসামি সাব্বির (২০) তার সহযোগীদের নিয়ে পথরোধ করে ভয়ভীতি দেখায়। একপর্যায়ে ওই স্কুলছাত্রীকে প্রেমিকের কাছ থেকে জোড়পূর্বক ছিনিয়ে নিয়ে শহরের জরিনা কলেজ মোড়ের পাশের কৃষিজমিতে (শসা ক্ষেতে) নিয়ে ধর্ষণ করে তারা। সাব্বিরকে সহায়তা করে একই এলাকার সরুন্ডি গ্রামের জাহিদ মিয়া (১৮) ও নয়াকান্দি এলাকার মহিউদ্দিন ইসলাম (১৮)।

পরে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা ওই ছাত্রীকে তার প্রেমিকের কাছে ফিরিয়ে দেয়। স্থানীয়রা অভিযুক্তদের আটকে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সদর থানার ওসি হাবিল হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর নানি বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে (সংশোধিত ২০২০) নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা করেছেন। ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে রোববার সকালে মেডিকেলসহ আদালতে ২২ ধারায় জবানবন্দি নেওয়া হয়েছে। গ্রেপ্তারকৃত আসামি সাব্বির ও মহিউদ্দিনকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এবি 

সম্পর্কিত বিষয়:

×