ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

লঞ্চে মলম পার্টির খপ্পড়ে সবকিছু হারাল যুবক

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর 

প্রকাশিত: ২১:৫৪, ৪ এপ্রিল ২০২৪

লঞ্চে মলম পার্টির খপ্পড়ে সবকিছু হারাল যুবক

ভোক্তভোগী যুবক আবু বক্কর

ঢাকা সদর ঘাট থেকে চাঁদপুরে এমভি বোগদাদিয়া লঞ্চযোগে আসার পথে মলম পার্টির খপ্পড়ে পড়ে অচেতন হয়ে সবকিছু হারাল আবু বকর (২১) নামে যুবক।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে শহরের বড় স্টেশন মোলহেড থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে পুলিশ। যুবক আবু বক্কর শরীয়তপুর জেলার সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন জয়নাল মোল্লার ছেলে। বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে সে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানায়, চাঁদপুর শহরের বড় স্টেশন মূলহেড এলাকায় ভোরে নামাজ পড়তে যাওয়ার সময় স্থানীয় পথচারীরা সর্বপ্রথম বড়স্টেশন মূলহেডে ইলিশের ভাস্কার্যের সামনে মাটিতে অচেতন অবস্থায় পড়ে ছিলো যুবক আবু বক্কর। স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯ সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই আজাদ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে অচেতন হওয়া যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। প্রথমে যুবকের পরিচয় জানা না গেলেও পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে তার পরিচয় নিশ্চিত করে।

আবু বক্করের ভাই হযরত আলী জানায়, ঢাকা থেকে বোগদাদিয়া লঞ্চযোগে চাঁদপুরে আসার পথে মলম পার্টির খবর পড়ে সে অচেতন হয়। পরে তার সাথে থাকা মোবাইল মানিব্যাগ ও জামা কাপড়ের ব্যাগ নিয়ে পালিয়ে যায় মলম পার্টির সদস্যরা। এই ঘটনায় যারা জড়িত রয়েছে তাদের দ্রুত গ্রেফতারের দাবী জানান পরিবারের স্বজনরা।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, লঞ্চঘাট ও বাসস্ট্যান্ড এলাকায় পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। অচেতন হওয়া যুবককে তাৎক্ষণিক উদ্ধার করে পুলিশ হাসপাতালে নিয়ে ভর্তি করিয়েছে। এই ঘটনার সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে আটকের চেষ্টা চলছে।

 

এস

×