ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

মেরিন ড্রাইভে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর

প্রকাশিত: ২০:০৫, ২২ জানুয়ারি ২০২৪

মেরিন ড্রাইভে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর

টেকনাফ মেরিন ড্রাইভ

টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এসময় আরও এক কলেজ শিক্ষার্থী গুরুত্বর আহত হন।

সোমবার (২২ জানুয়ারি) সকাল ১১ টায় সময় কক্সবাজার থেকে টেকনাফ যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী কক্সবাজার রামু কচ্ছপিয়া ইউনিয়নের টিচার পাড়া এলাকার আফসার উদ্দিনের মেয়ে ফারহানা আফরিন শিফা (১৯)। আহত শিক্ষার্থী শহিদুল আমিন তানিব কক্সবাজার সদর ইসলামাবাদ এলাকার বাসিন্দা। তিনি কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের একজন শিক্ষার্থী।

একজন প্রত্যক্ষদর্শী জানান, সকালে মেরিন ড্রাইভ সড়কে কক্সবাজার থেকে টেকনাফ অভিমুখী মোটরসাইকেলটি এক নারী রাইড করছিলেন। তার মাথায় হেলমেট ছিল না। কিন্তু পেছনে বসা পুরুষ আরোহীর মাথায় হেলমেট ছিল। দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই নারী আরোহীর মৃত্যু হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাক্তার রিয়াদ মোহাম্মদ সাইদ চৌধুরী বলেন, একজন পথচারী আহত অবস্থায় এক যুবককে হাসপাতালে নিয়ে আসেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাকালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি আমরা টেকনাফ মডেল থানায় জানিয়েছি।

বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মছিউর রহমান বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তে জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

এস

সম্পর্কিত বিষয়:

×