ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

মুন্সীগঞ্জের নৌকার সমর্থককে গুলি করে হত্যা

স্টাফ  রিপোর্টার, মুন্সীগঞ্জ

প্রকাশিত: ০৯:২২, ৪ জানুয়ারি ২০২৪

মুন্সীগঞ্জের নৌকার সমর্থককে গুলি করে হত্যা

ম্যাপে  মুন্সীগঞ্জ 

 

মুন্সীগঞ্জ- ৩ আসনে নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের এক সমর্থককে সদরের মুন্সীকান্দি গ্রামে গুলি করে হত্যা ও আরেকজনকে পিটিয়ে আহত করার  অভিযোগ উঠেছে কেঁচি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সালের সমর্থকদের বিরুদ্ধে। ঘটনাস্থলে আইন-শৃঙ্খলা বাহিনীর টহল চলছে। পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে।  

বুধবার রাত সাড়ে ১২টায় সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামের নৌকার ক্যাম্পে এই হামলা হয়। 

এতে নৌকার সমর্থকডালিম সরকার (৩৫)  বুকে  গুলিবিদ্ধ হয়। পরে তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরতচিকিৎসক  ডালিমকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় সোহেল মিয়া নামের আরেক  সমর্থককে পিটিয়ে আহত করা হয়েছে। আওয়ামী লীগের  স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের হাজী মোঃ ফয়সাল বিপ্লব সর্মথকরা এই হামলা ও হত্যাকান্ডের সাথে জড়িত  বলে দাবী  নৌকা সর্মথকদের।

হামলায় আহত সোহেল মিয়া বলেন,আমরা নৌকার ক্যাম্পে অবস্থান করছিলাম হঠাৎ করে রাত সাড়ে ১২ টার দিকে মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান রিপন পাটোয়ারীর ভাই শিপন পাটোয়ারীর নেতৃত্ব একটি সন্ত্রাসী দল ক্যাম্পে হামলা চালিয়ে এলোপাথাড়ি গুলি বর্ষণ করে।   এসময় আমরা গুলিবিদ্ধ ডালিম সরকারকে বাঁচাতে গেলে আমাকে পিটিয়ে আহত করে৷ তাই তাকে হাসপাতালে নিতেও বিলম্ব হয়। 

স্থানীয়রা জানায়,  ১০ থেকে ১২ জনের সশস্ত্র সন্ত্রাসী দলটি নৌকার ক্যাম্পের বেশ কয়েক রাউ গুলি ছুড়ে। ত্রাসের রাজত্ব কাযেম করে।  এ ঘটনায় পুরো ইউনিয়ন জুড়ে আতঙ্ক বিরাজ করছে।

 পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান সকালে ঘটনাস্থলে জানান, জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা করছে।  ঘটনাস্থলে অতিরিক্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। 

আগের দিন মঙ্গলবার রাতে আসনটির বজ্রযোগিনীর বটতলায় নৌকার ক্যাম্পে কাঁচি স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের লোকজন মোটরসাইকেলের বহর নিয়ে হামলা চালায় ও গুলি বর্ষণ করে। তবে ভাগ্যক্রমে কেউ হতাহত হয়নি। 

তাসমিম

×