ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

শরীয়তপুর-২ নির্বাচনী এলাকায় নৌকার পক্ষে গণজোয়ার

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর

প্রকাশিত: ১৪:০৭, ২৮ ডিসেম্বর ২০২৩; আপডেট: ১৪:০৮, ২৮ ডিসেম্বর ২০২৩

শরীয়তপুর-২ নির্বাচনী এলাকায় নৌকার পক্ষে গণজোয়ার

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী একেএম এনামুল হক শামীম ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

শরীয়তপুর-২ আসন তথা নড়িয়া ও সখিপুর এলাকায় ভোটের আগেই উত্তপ্ত হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। নৌকার পক্ষে দেখা দিয়েছে গণজোয়ার। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী একেএম এনামুল হক শামীম ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করে ব্যস্ত সময় কাটাচ্ছেন। দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও সুশীল সমাজ প্রতিনিধিরা ঐক্যবদ্ধ হয়ে তার সাথেই রয়েছেন।

আরও পড়ুন : বাকেরগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুর 


যেখানেই নৌকার প্রার্থী একেএম এনামুল হক শামীম গণসংযোগ করছেন, সেখানেই জনতার ঢল নামছে। কিন্তু শরীয়তপুর-২ আসনে নৌকার প্রার্থী একেএম এনামুল হক শামীমের কোন বিকল্প প্রার্থী খুঁজছেন না সাধারণ ভোটাররা। ভোটারদের একটাই স্লোগান- দেশের উন্নয়নের স্বার্থে, শেখ হাসিনার সরকার বার বার দরকার। নড়িয়া পৌরসভা মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনসহ স্থানীয় ভোটাররা জানান, আওয়ামী লীগ সরকারের আমলে গত ৫ বছরে এই নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে।পদ্মার ডান তীর রক্ষা প্রকল্পের আওতায় নড়িয়াতে ৫০ বছরের নদী ভাঙ্গন কবলিত এলাকার মানুষের কান্না থামিয়ে দিয়ে সেখানে মানুষের মুখে হাসি ফুটিয়েছেন একেএম এনামুল হক শামীম। পদ্মা নদী দ্বারা বিছিন্ন দুর্গম চরাঞ্চল চরআত্রা ও নওপাড়া এলাকায় সাবমেরিন ক্যাবলের মাধ্যমে সেখানে বিদ্যুৎ সরবরাহ চালু করে ৫০ বছরের অন্ধকার মানুষের ঘরে ঘরে আলো জ্বালিয়েছেন এনামুল হক শামীম। এছাড়া রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, মসজিদ মাদ্রাসা, হাসপাতাল, ফায়ার সার্ভিস, পানি ভবন, দৃষ্টিনন্দন ডাকবাংলোসহ হাজারো উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে এলাকাবাসীর মন জয় করেছেন এনামুলক হক শামীম। 

এসব উন্নয়নের কারণেই শরীয়তপুর-২ আসনে নৌকার বিকল্প কেউ চিন্তাও করছেন না বলে সাধারণ ভোটাররা জানিয়েছেন। বিপুল ভোটে নৌকার বিজয় লাভের আশায় দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। নৌকার বিজয় নিশ্চিত হওয়ার আশা প্রকাশ করেছেন নৌকা প্রতীকের প্রার্থী একেএম এনামুল হক শামীম। 

শরীয়তপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন ডাঃ খালেদ শওকত আলী। তবে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রাথী ডাঃ খালেদ শওকত আলীর সমর্থকরা নৌকার নির্বাচনী অফিস ভাংচুর ও কর্মীসমর্থকদের উপর হামলা চালিয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামানসহ বেশ কয়েকজনকে গুরুতর আহত করছেন বলে অভিযোগ করেছেন নৌকার প্রার্থী এনামুলক হক শামীম। এদিকে নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লবের উপর হামলায় জড়িতদের গ্রেফতারের দাবীতে জেলার বিভিন্ন স্থানে মানববন্ধন কর্মসূচি পালন অব্যাহত রেখেছে জেলা ও উপজেলা ছাত্রলীগ।

টিএস

×