ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

বাকেরগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুর 

নিজস্ব সংবাদদাতা বাকেরগঞ্জ, বরিশাল 

প্রকাশিত: ১২:৪৪, ২৮ ডিসেম্বর ২০২৩

বাকেরগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুর 

ম্যাপে বাকেরগঞ্জ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল -৬ বাকেরগঞ্জে স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্নুর ট্রাক প্রতীকের দুটি নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর চালিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ২৭ ডিসেম্বর (বুধবার) রাতে নিয়ামতি ইউনিয়নের বাস স্ট্যান্ড ট্রাক প্রতীকের নির্বাচন পরিচালনা কার্যালয়ে মনির মুন্সী'র নেতৃত্বে নৌকার সমর্থিত নেতাকর্মীরা ট্রাক মার্কার সমর্থকদের উপর এলোপাথারি হামলা চালায়। ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মৃধার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় ট্রাক মার্কার কার্যালয়ে চেয়ার টেবিল ভাঙচুর চালায়। 

এর আগে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বোতরা বাজার ট্রাক মার্কার নির্বাচনী কার্যালয়ে অগ্নি সংযোগ করে চেয়ার-টেবিল পুড়িয়ে দেয়। একের পরে এক ঘটনা ঘটলেও প্রশাসন কোন ব্যবস্থা না নেয়ায় প্রশাসনের ভূমিকা প্রশ্নবিদ্ধ। তবে পুলিশ বলছে, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন : আড়াই ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম ট্রেন চলাচল স্বাভাবিক

নিয়ামতি ইউনিয়ন ট্রাক প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলমগীর হোসেন মৃধা জানান, স্থানীয় ডেকোরেটর থেকে মালামাল এনে সম্প্রতি ট্রাক প্রতীকের অফিস তৈরি করা হয়। সেখানে চেয়ার ও টেবিলসহ অন্যান্য প্রচারসামগ্রী ছিল। আমরা বিকেলে নির্বাচনী প্রচার-প্রচারণা শেষে সন্ধ্যার পরে অফিসে কর্মী ও সমর্থকদের নিয়ে আলোচনায় ছিলাম। এ সময় জয়নাল আবেদিন, কামাল তালুকদার ও মনির মুন্সী নেতৃত্বে নৌকার একটি মিছিল নিয়ে আমাদের অফিসের মধ্যে প্রবেশ করে অফিসে হামলা ও ভাঙচুর চালায়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিমল মাস্টার জনকণ্ঠকে জানান, ঘটনাটি ইতিমধ্যে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও স্থানীয় থানা পুলিশে অবহিত করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

টিএস

×