ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

ডামি প্রার্থী, স্বতন্ত্র এবং বিদ্রোহী এক নয়: মির্জা আজম

প্রকাশিত: ১১:৫৫, ২৯ নভেম্বর ২০২৩

ডামি প্রার্থী, স্বতন্ত্র এবং বিদ্রোহী এক নয়: মির্জা আজম

মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম বলেছেন, এর আগে আওয়ামী লীগের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৫৩টি আসনে নির্বাচিত হয়েছিল। এ ধরনের ঘটনা যাতে এবার না ঘটে, সেটার জন্যই কেউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে আসতে পারবে না। প্রয়োজনে আমরাই ডামি প্রার্থী দেব, তার সঙ্গে প্রতিযোগিতা করে নির্বাচিত হব। ডামি মানে কি? মানে হলো, মনোনীত প্রার্থীরাই ডামি প্রার্থী দেবে। ঘোষণা দেওয়া ডামি প্রার্থীরা স্বতন্ত্র প্রার্থীদের বিদ্রোহী হবে।

আরও পড়ুন : নির্মাণাধীন ভবন ধসে তিন শ্রমিকের মৃত্যু

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ১০টায় জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জামালপুর-৫ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদের সঙ্গে সাংবাদিকদের একমাত্র মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মির্জা আজম এসব কথা বলেন। 

এসময় তিনি আরও বলেন, ধরেন আমার এলাকায় জাতীয় পার্টির প্রার্থী আছে, অন্য রাজনৈতিক দলের প্রার্থী আছে আবার স্বতন্ত্র প্রার্থীও আছে। সেই জায়গায় আমার ডামি প্রার্থী দেওয়ার প্রয়োজন নেই। প্রার্থী থাকলে আমি ডামি প্রার্থী দেব কেন? যে জায়গায় কেউ নেই, সেই জায়গায় আমি ডামি প্রার্থী দেব। আমি আওয়ামী লীগের প্রার্থী। তাই আওয়ামী লীগ থেকেই ডামি প্রার্থী নির্ধারণ করা হবে। অন্য কেউ ডামি প্রার্থী বললে সেটা হবে না। স্বতন্ত্র এবং বিদ্রোহী প্রার্থী হবে। 

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মির্জা আজম। এসময় আরও বক্তব্য দেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ্র। 

এদিকে মতবিনিময় সভায় আবুল কালাম আজাদ সকল সাংবাদিকদের কাছে দোয়া চান। তিনি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে এ জেলাকে সর্বোচ্চ উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন। পরে রাত ১২টার দিকে মতবিনিময় সভা শেষ হয়।

এবি 

×

শীর্ষ সংবাদ:

লিবিয়া থেকে ফিরলেন ১৪৪ বাংলাদেশি
ভারত থেকে এলো ৫০ মেট্রিক টন নারিকেল
বিশেষ ব্যবস্থায় মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট দেবে হাইকমিশন
ষড়যন্ত্র আছেই, ষড়যন্ত্র হচ্ছে প্রত্যেকবারই : প্রধানমন্ত্রী
কুয়াকাটায় হোটেল না পেয়ে বাসাবাড়ি ভাড়া নিচ্ছেন পর্যটকরা
সেনাবাহিনীতে যোগ দিলে রোহিঙ্গাদের নাগরিকত্ব দেবে মিয়ানমার
বুয়েট প্রাক্‌-নির্বাচনী ভর্তি পরীক্ষা আজ
শিক্ষক-শিক্ষার্থীরা পাচ্ছেন আর্থিক অনুদান, আজই আবেদনের শেষ সুযোগ
১৮তম শিক্ষক নিবন্ধন: প্রবেশপত্র ডাউনলোড শুরু
রমজানে মক্কার মসজিদুল হারামে ইফতার পরিবেশনে নতুন নিয়ম সৌদির
প্রথমবারের মতো আন্তর্জাতিক রুটে বাস চালু করলো সৌদি
কূটনৈ‌তিক সম্পর্ক জোরদারে ঢাকায় ৩ মা‌র্কিন কর্মকর্তা