ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অশ্লীল ছবি ও ভিডিও ধারণের ভয় দেখিয়ে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৪

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ 

প্রকাশিত: ১৭:৫৮, ১০ জুলাই ২০২৩

অশ্লীল ছবি ও ভিডিও ধারণের ভয় দেখিয়ে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৪

প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইঘর এলাকা থেকে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ের পর প্রেমের ফাঁদে ফেলে বাড়িতে ডেকে এনে আপত্তিকর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করার ভয় দেখিয়ে মুক্তিপণ দাবি করার অভিযোগে স্বামী-স্ত্রীসহ প্রতারক চক্রের চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মুক্তিপণের জন্য আটকে রাখা হৃদয় হোসেন (৩২) নামের এক যুবককে উদ্ধার করা হয়েছে। 

রবিবার রাতে ফতুল্লা মডেল থানার ভুইঘর আবাসিক এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার ও ঘটনার শিকার যুবককে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সোমবার দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাঠানো হয়েছে। 

সোমবার বিকেলে এ বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি মোঃ নুরে আযম মিয়া। গ্রেপ্তারকৃতরা হলো- মো. মোরশেদ আলম (৩৫), তার স্ত্রী পাপিয়া খাতুন (৩৩), মো. নয়ন আলী (২৯) ও কান্তা মনি (২২)।

ফতুল্লা মডেল থানার ওসি ওসি নূরে আযম মিয়া জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন দিন ধরে প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে বাসায় ডেকে এনে আপত্তিকর ছবি তুলে ব্লাকমেইলিং করে অর্থ আদায় করে আসছিলো। এই ঘটনায় দুইজন পুরুষ ও দুইজন নারীকে গ্রেপ্তার করা হয়েছে। ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। 

এমএস

সম্পর্কিত বিষয়:

×