ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

আশিসের দ্বিতীয় বিয়ে,ইনস্টাগ্রামে কী জানালেন প্রথম স্ত্রী রাজশী!

প্রকাশিত: ১১:২৬, ২৬ মে ২০২৩; আপডেট: ১৬:২১, ২৬ মে ২০২৩

আশিসের দ্বিতীয় বিয়ে,ইনস্টাগ্রামে কী জানালেন প্রথম স্ত্রী রাজশী!

অভিনেতা আশিস বিদ্যার্থী ও তার স্ত্রী রূপালি বড়ুয়া। প্রথম স্ত্রী রাজশী

নতুন ইনিংস শুরু করলেন অভিনেতা আশিস বিদ্যার্থী। ২৫ মে কলকাতায় আসামের মেয়ে রূপালি বড়ুয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেতা। ষাট বছরে ফের বিয়ে করলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা। রূপালিকে বিয়ে করার আগে দীর্ঘ সময় তিনি সংসার করেছেন রাজশী বড়ুয়ার সঙ্গে। 

অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশীর সঙ্গে লম্বা দাম্পত্য জীবনের পর ছাড়াছাড়ি হয় তাদের। এক পুত্রসন্তান রয়েছে তাদের। নাম অর্থ বিদ্যার্থী। সাবেক স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে নাকি কষ্ট পেয়েছেন রাজশী! গত ১৭ ঘণ্টায় দুইবার ইনস্টাগ্রামে পোস্ট দেন, সেখানেই জীবন নিয়ে মুখ খোলেন রাজশী।

রাজশী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, যে মানুষরা তোমার কাছের, সে কখনও জিজ্ঞেস করবে না, তাদের কাছে তোমার মূল্য ঠিক কতটা। সে এমন কোনো কাজ করবে না যাতে তুমি কষ্ট পাও। 

তিনি আরও লেখেন, যাবতীয় দুর্ভাবনা এবং সন্দেহ দূর হয়েছে। ধন্দ কেটে গিয়ে সব কিছু স্পষ্ট ভাবে ধরা দিচ্ছে। জীবনে শান্তি এবং স্থিতি আসুক। তুমি নিজে যথেষ্ট শক্তিশালী। ঈশ্বরের আশীর্বাদ নিয়ে নতুন করে শুরু করতে হবে।

শেষে তার সংযোজন, জীবন নামের গোলকধাঁধায় হারিয়ে যেয়ো না।

কখনও তাঁর পোস্টে আভাস মিলেছে আক্ষেপের, কখনও জীবন দর্শনের কথা ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

তবে শোনা গেছে বাবার দ্বিতীয় বিয়েতে সায় ছিল অভিনেতার পুত্রের। কলকাতার ফ্যাশন জগতের সঙ্গে যুক্ত অভিনেতার বর্তমান স্ত্রী। ব্যক্তিগত পরিসরেই আশিসের সঙ্গে বিয়ে সারলেন রূপালি। বিয়ের অনুষ্ঠানের জন্য সাদা এবং সোনালি শাড়িতে সেজেছিলেন রূপালি, পরনে ছিল ছিমছাম গয়না এবং হালকা সাজগোজ। 

অন্য দিকে, আশিসের পরনে ছিল ঘিয়ে রঙের পঞ্জাবি। আইনি মতে বিয়ে সারার পর সন্ধেবেলায় ছোট একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এসআর

×