ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর 

প্রকাশিত: ২১:১১, ২৯ মার্চ ২০২৩

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা

দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার

মাদারীপুরের শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার গাছের সাথে ধাক্কা লেগে মুমিনুর রহমান (৫৫) নামের একজন নিহত হয়েছে। এ সময় শাহাদাত নামের আরো একজন আহত হয়েছে ।

বুধবার বিকালে শিবচর-মাদারীপুর আঞ্চলিক সড়কের উত্তর বহেরাতলার সাহেবের হাট এলাকায় এ ঘটনা ঘটে । নিহত মুমিনুর রহমান শিবচর পৌরসভার নলগোড়া গ্রামের ওয়াজদ্দিন আলী খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মুমিনুর ও তার ভাগ্নে শাহাদাত প্রাইভেটকারে চড়ে বৃহস্পতিবার মাদারীপুর থেকে শিবচরের দিকে আসছিল। বিকেলের দিকে তাদের গাড়িটি শিবচর-মাদারীপুর আঞ্চলিক সড়কের উত্তর বহেরাতলার সাহেবের হাট এলাকায় আসলে গাড়িটির সামনের চাকা ফেটে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে।

এসময় স্থানীয় লোকজন ও খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদেরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মমিনুরকে মৃত ঘোষনা করেন। দুর্ঘটনায় গুরুতর আহত শাহাদাত হোসেনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। নিহতের স্বজনরা জানান, মমিনুর একটি ট্রাভেল এজেন্সির মালিক। 

ওই এজেন্সির মাধ্যমে সৌদিতে লোক পাঠাতেন। আজ সকালে ঢাকা থেকে তার কাজে মাদারীপুর এসেছিলেন। এ সময় তাঁর সাথে ভাগ্নে শাহাদাতও ছিলেন। তাঁরা দুইজনে একসাথে ওই ট্রাভেল এজেন্সি পরিচালনা করত। ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে।
নিহতের শ্যালক এনায়েত হোসেন বলেন, আজ সকালে তাঁর দুলাভাই ও তার ভাগিনা শাহাদাত তাদের কাজে মাদারীপুর এসেছিলেন। ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। 

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডা: ঐশী বলেন, দুর্ঘটনার পর রোগীর লোকজন আহতদের উদ্ধার করে এখানে নিয়ে আসেন। আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখতে পাই হাসপাতালে আসার আগেই মমিনুর মারা গেছেন।

এ ব্যাপারে শিবচর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত ও অপরজন আহত হয়েছে। আহতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এমএস

×