ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৬ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১

পিরোজপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ডিবি ওসিসহ আহত ৪

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর

প্রকাশিত: ১৫:৪৪, ২৯ মার্চ ২০২৩

পিরোজপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ডিবি ওসিসহ আহত ৪

ডিবি ওসি আহত 

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের ইফতার বিতরণ শেষে প্রতিপক্ষ আওয়ামীলীগের এক নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় ডিবির ওসিসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টার সময় পিরোজপুর জেলা ডিবি (দক্ষিণ) অফিসার ইনর্চাজ মোহাম্মদ আসলাম উদ্দিনকেও কুপিয়ে জখম করেছে হামলাকারীরা। 

মঙ্গলবার রাতে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পৌর বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান। এদিকে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগ বুধবার সকালে দলীয় কার্যালয়ে হামলার প্রতিবাদে এক সাংবাদিক সম্মেলন করেছে। হামলার এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা হয়েছে। 

আহতরা হলো পিরোজপুর জেলা ডিবি (দক্ষিণ) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আসলাম উদ্দিন (৪৫), পৌর ছাত্রলীগের আহবায়ক নাজমুল ইসলাম মুন্না (২২), পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ওমর ফারুক শাওন (২৩), মঠবাড়িয়া পৌরসভা ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম শুভ (২০), উপজেলা ছাত্রলীগ কর্মী রাব্বী ব্যাপারী (২০)। আহত পুলিশ পরিদর্শক মোহাম্মদ আসলাম উদ্দিনে উদ্ধার করে মঠবাড়িয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। হামলায় আহত অন্যদেরও উদ্ধার করে মঠবাড়িয়া ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এদিকে বুধবার সকালে হামলার প্রতিবাদে উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ এক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা ছাত্রলীগের আহবায় আবু ইউসুফ রায়হান বলেন, আওয়ামীলীগের এক প্রভাবশালী নেতার সমর্থকরা ছাত্রলীগের ইফতার বিতরণ কর্মসূচীতে হামলা চালিয়ে ছাত্রলীগ নেতা কর্মীদের আহত করার প্রতিবাদ জানান এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানান। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা মাহাবুব রহমান আকাশ, পৌর ছাত্রলীগের আহবায়ক নাজমুল ইসলাম প্রমুখ। 

পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, মঠবাড়িয়া বাজার এলাকায় উপজেলা ছাত্রলীগের ইফতার বিতরণের সময় প্রতিপক্ষের একটি গ্রুপ এসে তাদের উপর হামলা চালালে ৪ জন আহত হয়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে হামলাকারীরা জেলা ডিবি (দক্ষিণ) এর পুলিশ পরিদর্শক মোহাম্মদ আসলাম উদ্দিনকে আহত করে। 

মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং  হামলাকারীদের আটকের চেষ্টা করছে পুলিশ।


 

টিএস

×