ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আটক ৮ 

মাগুরায় প্রতিপক্ষের হামলায় একজন নিহত, দুই পুলিশ সদস্যসহ আহত ৩ 

নিজস্ব সংবাদদাতা , মাগুরা

প্রকাশিত: ১০:০৯, ২১ মার্চ ২০২৩; আপডেট: ১৬:০৫, ২১ মার্চ ২০২৩

মাগুরায় প্রতিপক্ষের হামলায় একজন নিহত, দুই পুলিশ সদস্যসহ আহত ৩ 

ম্যাপে মাগুরা 

মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়নের গাংনী গ্রামে সোমবার  রাতে প্রতিপক্ষের হামলায় শহিদুল ইসলাম ( ২৪) নামে এক যুববক নিহত হয়েছে। নিহত শহিদুল ইসলাম উক্ত গ্রামের বাদশা মোল্লার ছেলে। এই ঘটনায় মানিক মোল্লা নামে অপর এক গ্রামবাসী  আহত হয়েছে । তাকে মাগুরা ২৫০ শয়্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

খবর পেযে বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্বে আনে। এই সময় দুই পুলিশ সদস্য আহত হয়। 

পুলিশ ও গ্রামবাসী সুত্রে জানা যায়, মাগুরা সদর উপজেরার কুচিয়ামোড়া ইউনিয়নের গাংনী গ্রামে দুই দলের মধ্যে পূর্ব বিরোধ ও সামাজিক অবস্থান নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল দীঘদিন ধরে । এরই জেল ধরে সোমবার রাতে  স্থানীয় বাজার থেকে রাতে শহিদুল ইসলাম ও মানিক মোল্লা নামে দুই গ্রামবাসী বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলায় শহিদুল ইসলাম নামে এক যুববক নিহত হয়েছে এবং মানিক মোল্লা নামে অপরজন আহত হয়। 
আহতকে মাগুরা ২৫০ শয়্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্বে আনে। এই সময় দুই পুলিশ সদস্য আহত হয়। লাশ ময়নাতদন্তের মাগুরা ২৫০ শয়্যা হাসপাতালের মর্গে পাঠানো  হয়েছে।  

মাগুরা সদর থানার  ওসি জববারুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে পরিস্থিতি আয়ত্বে আনতে গিয়ে ২ পলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ ৮জনকে জিঞ্জাসাবাদের জন্য আটক করেছে। লাশ ময়নাতদন্তের মাগুরা ২৫০ শয়্যা হাসপাতালের মর্গে পাঠানো  হয়েছে।
 

টিএস

×