ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে হাতুড়ি দিয়ে পিটিয়ে দাদিকে মারল নাতি

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ

প্রকাশিত: ১৬:২২, ৩ মার্চ ২০২৩

ঝিনাইদহে হাতুড়ি দিয়ে পিটিয়ে দাদিকে মারল নাতি

অভিযুক্তকে আটক করেছে পুলিশ। 

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মানসিক রোগী নাতি হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দাদি রুশিয়া বেগমকে (৮২) হত্যা করেছে। বৃহস্পতিবার (২ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে হরিণাকুন্ডু উপজেলার বলরামপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আটক মান্নান সময়ে সময়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। ঘটনার দিন বিকেল থেকে সে মানসিক ভারসাম্য হারিয়ে মা-বাবাসহ বাড়ির লোকদের ওপর চড়াও হয়। তার আচরণে ভীত হয়ে বাড়ি ছেড়ে পাশের গ্রামে চলে যায় স্বজনরা। রাতে সে সবাইকে বাড়িতে ডেকে আনে। পরে রাত আড়াইটার দিকে দাদির শোবার ঘরের দরজা ভেঙে তাঁকে ধরে উঠানে নিয়ে উপর্যপুরি হাতুড়িপেটা করে। এ সময় তাকে প্লায়ার ও কুর্নি দিয়েও দেহের বিভিন্ন স্থানে আঘাত করে।

আব্দুল মান্নানের বাবা ও নিহতের ছেলে ফজলুর রহমান বলেন, দিনের বেলায় ছেলের অস্বাভাবিক আচরণে তারা বাড়ি ছেড়ে পাশের গ্রামে চলে যান। পরে রাতে ছেলে তাদেরকে ডেকে আনে। তিনি ও তার স্ত্রী ছেলের ভয়ে বাড়িতে না ঘুমিয়ে রাস্তায় হেটে বেড়াচ্ছিলেন। মায়ের চিৎকারে বাড়িতে গিয়ে তাকে রক্ষা করতে এগিয়ে গেলে তাদেরকে মারতে তাড়া করে। পরে ভয়ে তারা দৌঁড়ে পালিয়ে গিয়ে গ্রামবাসীকে খবর দেন।

হত্যাকারী ও নিহত নারী সম্পর্কে দাদি-নাতি। মানসিক ভারসাম্য হারিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এমএইচ

×