ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ধামরাইয়ে ভুয়া ডিবি পুলিশ আটক

নিজস্ব সংবাদদাতা, ধামরাই

প্রকাশিত: ১৪:০৯, ৯ ফেব্রুয়ারি ২০২৩

ধামরাইয়ে ভুয়া ডিবি পুলিশ আটক

ঢাকা-আরিচা মহাসড়কে থেকে আটক করা হয়।

ঢাকার ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি স্কেল থেকে ডিবির ভুয়া এডিশনাল এসপি পরিচয়দানকারী অলিউল্লাহ নামে এক ব্যক্তিকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান। গতকাল বুধবার রাত ৯টায় দিকে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি স্কেলের পাশে থেকে ভুয়া ডিবি পুলিশ কর্মকর্তা পরিচয়দানকারী অলিউল্লাহকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, যশোর থেকে কিশোরগঞ্জ গাছ বাজার যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের একেএইচ ডায়িং কারখানার কাছে একটি গাছ ভর্তি ট্রাক থামিয়ে ট্রাক ড্রাইভারের সঙ্গে বাকবিতণ্ডায় হয় অলিউল্লাহ নামে এক ব্যক্তির। ট্রাকের নাম্বার (যশোর ট ১১-৩১৬৭)। পরে পাশেই চটপটির দোকানদার নুর হোসেন এগিয়ে যায় ট্রাকের কাছে। তখন অলিউল্লাহ নিজেকে ডিবি এডিশনাল এসপি পরিচয় দেয়। একপর্যায়ে লোকজন জড়ো হলে ৯৯৯- এ কল দিলে ধামরাই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, মদ খেয়ে মালবাহী ট্রাক রাস্তার পাশে দাঁড় করায়। পরে ট্রাকের কাগজপত্র দেখতে চায়। একেএইচ কারখানার শ্রমিকদের সঙ্গে বাকবিতণ্ডা হলে ওই শ্রমিকরা অলিউল্লাহ নামে এক ব্যক্তিকে আটক করে ৯৯৯-এ কল দিলে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। বিষয়টি যাচাইবাছাই করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এমএইচ

×