ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিআরটিসি বাস চাপায় আহত চানাচুর বিক্রেতার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া

প্রকাশিত: ২০:২২, ৭ ফেব্রুয়ারি ২০২৩

বিআরটিসি বাস চাপায় আহত চানাচুর বিক্রেতার মৃত্যু

সড়ক অবরোধ

কুষ্টিয়ার কুমারখালীতে বিআরটিসি বাস চাপায় আহত আনোয়ার হোসেন (৩০) নামের এক চানাচুর বিক্রেতার মৃত্য হয়েছে। 

মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি) দুপুরে কুমারখালী বাসস্ট্যান্ডস্থ সিঙ্গার শোরুম এর সামনে থেকে আহতাবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর সে মারা যায়। নিহত আনোয়ার হোসেন কুষ্টিয়ার খোকসার কালি বাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমারখালী বাসস্ট্যান্ড থেকে কুষ্টিয়া অভিমুখী বিআরটিসি বাস থেকে চলন্ত অবস্থায় চানাচুর বিক্রেতা আনোয়ার  নামতে গিয়ে পা পিছলে পিছনের চাকায় পিষ্ট হন। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য  কুষ্টিয়া জেনারেল  হাসপাতালে স্থানান্তর করার পর কুষ্টিয়া  পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও সাঈদ সাকিব জানান, দুই উরু বাসের চাকায় পিষ্ট হয়ে ও প্রচুর রক্তক্ষরনে রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। 

এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহসীন হোসাইন জানান, বিআরটিসি বাসের চাকায় পিষ্ট হয়ে চানাচুর বিক্রেতা নিহত হয়েছেন। ইতিমধ্যে বাসটি জব্দ করা হয়েছে।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×