ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মাদক বিক্রির টাকার দ্বন্দ্বে মাদক ব্যবসায়ীকে খুন

সংবাদদাতা, ফরিদগঞ্জ, চাঁদপুর

প্রকাশিত: ১৮:০৯, ৬ ফেব্রুয়ারি ২০২৩

মাদক বিক্রির টাকার দ্বন্দ্বে মাদক ব্যবসায়ীকে খুন

আটক ব্যক্তি

মাদক বিক্রির টাকা নিয়ে সৃষ্ট দ্বন্দ্বের জের হিসেবে চাঁদপুরের ফরিদগঞ্জের সকদি রামপুর এলাকায় সোহেল বেপারী (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে মাটির নীচে পুতে ফেলেছে। এ ঘটনায় এক জনকে আটক করেছে পুলিশ। 

আটক আসামি সাহাদাত হোসেন (৩০) উপজেলার বালিথুবা (পশ্চিম) ইউনিয়নের সকদিরামপুর এলাকার গাজী বাড়ির শাহাজান গাজীর ছেলে।

এ হত্যার চারদিন পর ৫ ফেব্রুয়ারি রবিবার বিকেলে উপজেলার বালিথুবা (পশ্চিম) ইউনিয়নের সকদিরামপুর এলাকার বড় পাটওয়ারী বাড়ির পিছনের ডোবা থেকে মাটি চাপা অবস্থায় সোহেলের মৃতদেহ উদ্ধার করে চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ থানা পুলিশ। 

নিহত সোহেল বেপারী চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর তিন তাল গাছতল এলাকার ফজলু মিয়া বেপারীর ছেলে। 

পুলিশ জানায়, পহেলা ফেব্রুয়ারি বুধবার রাতে পাঁচ বন্ধু মিলে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদি রামপুর বাইক্কার বাগান এলাকায় মাদক সেবন করতে যায়। সেখানে মাদক সেবনের এক পর্যায়ে মাদকের টাকা নিয়ে উভয়ের মাঝে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সাহাদাত, কাউছার, জাকির ও কাদিরসহ চার তাদের সঙ্গে থাকা রশি দিয়ে সোহেল বেপারীর গলায় পেঁছিয়ে ধরলে তার মৃত্যু হয়। পরে তারা লাশ সকদি রামপুর বড় পাটওয়ারী বাড়ি পিছনে গড়ে মাটি চাপা দিয়ে রাখে।

এ দিকে গত পহেলা ফেব্রুয়ারির পর থেকে সোহেল বেপারীর কোন খোঁজ পাওয়ায় তার স্ত্রী জোস্না বেগম ৫ ফেব্রুয়ারি সকালে চাঁদপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করে। 

পুলিশি তথ্য মতে, নিহত সোহেল বেপারী ও আটককৃত সাহাদাতের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

 

এসআর

×