ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

শিবচরে শেখ হাসিনা স্পোর্টস সিটি করার চেষ্টা করছি: চীফ হুইপ 

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর

প্রকাশিত: ১৫:১৯, ২৫ জানুয়ারি ২০২৩

শিবচরে শেখ হাসিনা স্পোর্টস সিটি করার চেষ্টা করছি: চীফ হুইপ 

চীফ হুইপ 

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি বলেছেন, ‘আমরা শিবচরে শেখ হাসিনা স্পোর্টস সিটি করার চেষ্টা করছি। এই স্পোর্টস সিটি যদি আমাদের মাটিতে হয়; তাহলে দেশ-বিদেশ থেকে ছেলে-মেয়েরা আমাদের এখানে খেলাধূলা করতে আসবে। ওই স্পোর্টস সিটির মধ্যে একটি অলিম্পিক ভিলেজও থাকবে। সেখানে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম থেকে শুরু করে সকল ধরণের সুযোগ সুবিধা থাকবে। শিবচর ও ফরিদপুরের সদরপুর মিলে প্রায় ৩ হাজার একর জমি এই প্রকল্পের জন্য আমরা রেখেছি। যদি পরীক্ষা-নিরীক্ষা করে সম্ভব হয় তাহলে শেখ হাসিনা আগামীতে আবারও প্রধানমন্ত্রী হওয়ার পরে আমরা এই স্পোর্টস সিটির কাজ শুরু করবো। 

এছাড়াও এই শিবচরে ইনডোর স্টেডিয়াম করা হচ্ছে যেখানে ইনডোর গেমের জন্য সকল ধরণের সুযোগ সুবিধা থাকবে। দেশের প্রতিটি উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী একটি করে শেখ রাসেল স্টেডিয়াম করে দিয়েছেন। খেলাধূলার জন্য আওয়ামী লীগ সরকার যে ব্যাপক কর্মসূচী নিয়েছে তাতে আমাদের আগামী প্রজন্ম উপকৃত হবে। আমাদের দেশ ক্রিকেটে অনেক নাম করেছে। আমাদের মেয়েরাও অনেক সুনাম অর্জন করেছে। আগামীতে ফুটবলেও আমরা আমাদের ঐতিহ্য ফিরিয়ে আনবো। জেলা প্রশাসন কর্ত্তৃক আয়োজিত মাদারীপুর উৎসব ২০২৩ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আহমেদ চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শেষে মঙ্গলবার সন্ধায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

মঙ্গলবার বিকেলে শিবচর পৌরসভার হাতির বাগান মাঠে বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আহমেদ চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় মাদারীপুর সদর উপজেলা ও রাজৈর উপজেলা অংশ গ্রহণ করে। খেলার নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে না পারায় শেষ পর্যন্ত খেলা ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে ৪-৩ গোলে মাদারীপুর সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক পল্লব কুমার হাজরা। এসময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবদুল লতিফ মোল্লা, পৌর মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান প্রমূখ উপস্থিত ছিলেন। 


 

টিএস

×