ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পুলিশ পরিচয়ে স্বামীকে আটক রেখে গৃহবধুকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস 

প্রকাশিত: ১৭:১৫, ১৫ ডিসেম্বর ২০২২

পুলিশ পরিচয়ে স্বামীকে আটক রেখে গৃহবধুকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

র‌্যাবের হাতে আটকরা

খুলনায় পুলিশ পরিচয়ে স্বামীকে আটক রেখে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে র‌্যাবের সদস্যরা। বুধবার রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো- খুলনা আড়ংঘাটা এলাকার বেলাল মোড়ল (৪৬), দৌলতপুর এলাকার আজিজুর রহমান মিঠু (৪০), দিঘলিয়া এলাকার জিহাদ মুন্সি (২৪) এবং আড়ংঘাটা এলাকার মো. রাসেল (২২)। 

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৬ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পরিচালক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ।

তিনি বলেন, গেল ১৩ ডিসেম্বর সন্ধ্যার পর নগরীর আড়ংঘাটা বাইপাস সড়কে পায়ে হেঁটে ঘুরতে আসে এই দম্পতি। তারা পাইপাস মোড় থেকে আড়ংঘাটা বাজার অভিমুখে যাওয়ার সময় পথমধ্যে পুলিশ সদস্য পরিচয়ে স্বামী-স্ত্রীর গতিরোধ করা হয়। পরবর্তীতে স্বামীকে ভয়ভীতি প্রদর্শন করে কিছুটা দূরে একটি স্থানে আটক রেখে গৃহবধূকে পার্শ্বের একটি বাড়ির ছাদে নিয়ে রাতে সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে। 

একই সঙ্গে সেই পরিস্থিতি মোবাইলে ভিডিও ধারণ করে। ধর্ষণের ঘটনা কাউকে জানালে ধারণকৃত ফুটেজ ফেসবুক ও অন্যান্য মাধ্যমে প্রকাশ করার হুমকি দিয়ে গৃহবধুকে রাস্তার উপর ছেড়ে দেয় ধর্ষণকারীরা। ভিকটিম বিষয়টি তার স্বামীকে জানায়। ভিকটিমকে অসুস্থ অবস্থায় ওই রাতেই খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়। পরবর্তীতে ভিকটিম বাদী হয়ে কেএমপির আড়ংঘাটা থানায় অজ্ঞাতদের আসামি করে গণধর্ষণ মামলা দায়ের করেন। 

পরিচালক আরও জানান, ঘটনার পর থেকে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার গভীর রাত পর্যন্ত মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

এ সময় আসামিদের কাছ হতে মোবাইল ফোন উদ্ধার করা হয়। সেই ফোনে ধর্ষণের ঘটনার সময় ধারণকৃত ভিডিও পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের আড়ংঘাটা থানায় দায়েরকৃত ধর্ষণ মামলায় হস্তান্তর করা হয়েছে। 

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×