ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

রাজশাহীতে শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, রাজশাহী

প্রকাশিত: ১৪:৪৫, ৮ ডিসেম্বর ২০২২

রাজশাহীতে শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল

রাজশাহীতে শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে মো. রাফি (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। রাফি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানিয়েছে তার পরিবার।

বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজের মাঠে শরীরে পেট্রোল ঢেলে আগুন দেন রাফি। মেডিক্যাল কলেজের শিক্ষার্থীরা তাকে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। রাফির মা এই হাসপাতালের একজন আয়া। বাবা নগরীর হেতেমখাঁ এলাকার মো. বাবলু।

হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান ডা. আফরোজা নাজনীন জানান, আগুনে রাফির শরীরের ৯০ শতাংশের বেশি পুড়ে গিয়েছিলো। হাসপাতালে নেওয়ার ঘণ্টা দুয়েক পরেই তার মৃত্যু হয়। রাত ১টার দিকে পরিবারের সদস্যরা লাশ বাড়ি নিয়ে গিয়ে দাফন করেন।

ডা. আফরোজা নাজনীন আরও জানান, তার মা জানিয়েছেন যে রাফি মানসিকভাবে অসুস্থ ছিলেন। কোথাও কাজে যোগ দিলেও করতে পারতেন না। চার-পাঁচ বছর ধরে মানসিক রোগ বিশেষজ্ঞের কাছে তার চিকিৎসা চলছিলো।

নগরীর রাজপাড়া থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, ‘রাতে রাফির নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন দেওয়া এবং তাকে হাসপাতালে ভর্তি করা পর্যন্ত জানি। পরে ছেলেটা মারা গেছে।

 

টিএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart