ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

মায়ের সঙ্গে অভিমান করে এসিড পানে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ১৭:৫০, ৪ ডিসেম্বর ২০২২

মায়ের সঙ্গে অভিমান করে এসিড পানে শিক্ষার্থীর মৃত্যু

শিক্ষার্থীর মৃত্যু

ফরিদপুর সদরে মায়ের সঙ্গে অভিমান করে সালফার এসিড পান করে শ্রাবন্তি পাল (১৮) নামে উচ্চ মাধ্যমিক পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

রবিবার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর সদরে পৌরসভার ২৭ নং ওয়ার্ডের দেওরা এলাকার শংকর পালের মেয়ে শ্রাবন্তী। সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিলেন তিনি। তার বাবা স্বর্ণের অলঙ্কারের কারিগর।

শ্রাবন্তীকে হাসপাতালে নিয়ে আসা চাচাতো ভাই সুদেব পাল জানান, পড়ালেখা ঠিকমতো না করে মোবাইল ফোন চালানোয় দুপুর ১২টার দিকে বাসায় মা প্রভা রানী পাল তাকে বকাঝকা করেন। এতে মায়ের উপর অভিমান করেন তিনি। সবার অগোচরে বাসায় তার বাবার কাজের জন্য রাখা সালফার এসি পান করেন শাবন্তী। পরে দেখতে পেয়ে স্বজনরা সঙ্গে সঙ্গে তাকে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যান। তবে অবস্থার অবনতি রেখে সেখান থেকে দ্রুত তাকে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়। পরে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত বলে জানান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে। মায়ের সঙ্গে অভিমান করে তিনি সালফার এসিড পান করেছেন বলে স্বজনরা জানিয়েছেন।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart