ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

মির্জাপুরে দুর্গামন্ডপ পরিদর্শনে ৩ রাষ্ট্রদূত

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, টাঙ্গাইল

প্রকাশিত: ২১:৫৫, ৩ অক্টোবর ২০২২

মির্জাপুরে দুর্গামন্ডপ পরিদর্শনে ৩ রাষ্ট্রদূত

দুর্গামন্ডপ পরিদর্শনে ৩ রাষ্ট্রদূত

বৃটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন বলেছেন, বাংলাদেশের দুর্গাপূজা অত্যান্ত উৎসবমুখর পরিবেশে উৎযাপিত হচ্ছে। আমিও এ উৎসব আনন্দের সাথে উপভোগ করছি। 
তিনি বলেন, কুমুদিনী হাসপাতালেন প্রতিষ্ঠাতা রণদা প্রসাদ সাহা ৫১ বছর আগে মারা গেছেন। কিন্তু তাঁর সেবা প্রতিষ্ঠান এখনো মানুষকে সেবা প্রদান করে যাচ্ছে। সোমবার রাত আটটায় মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার দুর্গা মন্ডপ পরিদর্শনকালে স্থানীয় সাংবাদিকদের তিনি একথা বলেন। 

এসময় কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা এবং সুলতানা কামাল উপস্থিত ছিলেন। বৃটিশ হাইকমিশনার বলেছেন, বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন সুন্দর ও প্রতিযোগিতামূলক  হবে। 

সোমবার বিকেলে বৃটিশ হাইকমিশনার কুমুদিনী হাসপাতালে পৌঁছালে তাঁকে স্বাগত জানান কুমুদিনী ওমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসার আব্দুল হালিম ও কুমুদিনী হাসপাতালের ডা. সার্জন প্রদীপ কুমার রায়।

সন্ধ্যায় বৃটিশ হাইকমিশনার রঙিন বজরায় লৌহজং নদী পার হয়ে রণদা প্রসাদ সাহার দুর্গা মন্ডপ পরিদর্শনে যান। সেখানে ভারতেশ্বরী হোমসের মেয়েদের মনোজ্ঞ আরতী অনুষ্ঠান উপভোগ করেন। পরে রাত আটটার দিকে স্থানীয় সাংবাদিকদের সাথে তিনি কথা বলেন।
অন্যদিকে অস্ট্রেলিয়ার হাইকমিশনার জেরেমি ব্রায়ার ও সুইজারল্যান্ডের হাইকমিশনার নাথালি চার্ডও রণদা প্রসাদ সাহার দুর্গা মন্ডপ পরিদর্শন করেছেন।


 

এমএস

×