ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

পঞ্চম শ্রেণীর ছাত্রী ৭ মাসের অন্ত:সত্বা, ধর্ষক দুলাভাই গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, টাঙ্গাইল

প্রকাশিত: ১২:৫৩, ১৭ আগস্ট ২০২২

পঞ্চম শ্রেণীর ছাত্রী ৭ মাসের অন্ত:সত্বা, ধর্ষক দুলাভাই গ্রেপ্তার

মির্জাপুর ম্যাপে

মির্জাপুরে দুলাভাই কর্তৃক ধর্ষণের শিকার হয়ে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী মাসের অন্ত:সত্বা হয়েছে। মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের সলিমনগর গ্রামে এই ধর্ষণের ঘটনাটি ঘটে। ঘটনায় ছাত্রীর বাবা মঙ্গলবার থানায় ধর্ষক মেয়ে জামাইকে আসামী করে মির্জাপুর থানায় অভিযোগ দিয়েছেন।

এদিকে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষক সবুজ মিয়া (২৪) কে শ্বশুর বাড়ি উপজেলার লতিফপুর ইউনিয়নের সলিমনগর গ্রাম থেকে গ্রেপ্তার করে। সবুজ ঘাটাইল উপজেলার গর্জনা গ্রামের শামছুল হকের ছেলে।

পুলিশ জানায়, প্রায় দেড় বছর আগে সবুজ মিয়া মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের সলিমনগর গ্রামে বিয়ে করেন। বিয়ের পর সবুজের নজর পরে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া  শ্যালিকার ওপর। গত সাত মাস আগে শ্বশুর বাড়িতে বেড়াতে আসে সবুজ মিয়া। বাড়ি ফাঁকা থাকার সুযোগে  শ্যালিকাকে ফুসলিয়ে ধর্ষণ করে। একইভাবে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া  শ্যালিকাকে একাধিকবার ধর্ষণ করে সবুজ। এতে শিশুটি অন্ত:ত্বা হয়ে পড়লেও বাড়ির লোকজন  টের পায়নি। গত কয়েকদিন ধরে শিশুটি অসুস্থবোধ করলে বাড়ির লোকজন জানতে পারেন স্কুলছাত্রী ওই শিশু মাসের অন্ত:সত্বা।

মির্জাপুর থানার এসআই মাহফুজ জানান, ধর্ষণ সবুজকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যালিকা স্কুলপড়ুয়া শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছে বলে তিনি জানান।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, বুধবার সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এছাড়া ধর্ষক সবুজ মিয়াকে টাঙ্গাইল আদালতে নেয়া  হবে হলে তিনি জানান।

 

 

 

টিএস