ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে কলেজের অফিস সহায়ক আটক

নিজস্ব সংবাদদাতা, নাটোর 

প্রকাশিত: ১৯:২১, ১০ আগস্ট ২০২২

ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে কলেজের অফিস সহায়ক আটক

আটক কলেজের অফিস সহায়ক আব্দুল খালেক 

নাটোরের সিংড়ায় কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আব্দুল খালেক (৫৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। স্থানীয়রা শ্লীলতাহানির অভিযোগ এনে বুধবার ১২টার দিকে উপজেলার চামারী ডিগ্রি কলেজ থেকে তাকে আটক করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। 

আব্দুল খালেরক চামারী ডিগ্রি কলেরে অফিস সহায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের হাসিঘাটি গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

স্থানীয়রা জানান, আব্দুল খালেক চামারী ডিগ্রী কলেজের এক ছাত্রীকে প্রায় উত্ত্যক্ত করত। বুধবার কলেজ চলাকালীন সময়ে লাইব্রেরী কক্ষে আব্দুল খালেক ওই ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে। ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা তাকে আটক করে ৯৯৯ এ কল দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়। 

ভুক্তভোগী ছাত্রী জানান, আব্দুল খালেক প্রায়ই তাকে কুপ্রস্তাব দিত। অনেক নিষেধ করার পরেও তিনি আমাকে শ্লীলতাহানির চেষ্টা করেছেন। আমি এর বিচার চাই।

অভিযুক্ত আব্দুল খালেক জানান, তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। অফিস রুমে বসে থাকার সময় অসাবধানতাবশত ঐ ছাত্রীর পায়ের সঙ্গে পা লেগেছে। শুধু এতটুকুই।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, স্থানীয়রা অফিস সহায়ক আব্দুল খালেককে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। 
 

এমএস