৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নীলফামারীতে নিরাপদ প্রসব সেবা অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৫৪ পি. এম.
নীলফামারীতে নিরাপদ প্রসব সেবা অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা প্রদান বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে নীলফামারীতে । আজ বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা দেন পরিবার পরিকল্পনা দপ্তরের এমসিএইচ সর্ভিসের পরিচালক ডা. মোহাম্মদ শরিফ। অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোতালেব সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা এলিনা আক্তার, নীলফামারী পৌরসভার প্যানেল মেয়র ঈসা আলী, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক শাহজাহান আলী প্রমুখ।

কর্মশালায় স্বাস্থ্য বিভাগ ও পরিবার পরিকল্পনা বিভাগের শতাধিক কর্মকর্তা-কর্মচারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংশগ্রহন করেন।

বক্তারা বলেন, ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করা হয়েছে। নিরাপদ এ সেবা গ্রহনের জন্য সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করতে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা বিভাগের কর্মকর্তা- কর্মচারীদের কাজ করতে হবে।

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৫৪ পি. এম.

২৭/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: