২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাকশালের সাবেক জিএম নিহত

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৫২ পি. এম.
মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাকশালের সাবেক জিএম নিহত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিপাহিপাড়ায় সড়ক দুর্ঘটনায় টকাশালের সাবেক জিএম খান আব্দুস সোবহান (৮০) নিহত হয়েছেন। বুধবার তিনি ব্যাটারী চালিত অটোর ধাক্কায় জখম হন। তাৎক্ষনিক মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ঢাকায় রেফার্ডের প্রস্তুতির সময় তিনি মৃত্যুও কোলে ঢলে পড়েন।

বাংলাদেশ বাংকের সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশেনের (টাকশাল) সাবেক এই জিএম মুন্সীগঞ্জের ধামারন গ্রামের মৃত সুলতান খানের পুত্র। তিনি ঢাকার বাসাবোতে বসবাস করতেন। গ্রামের বাড়ি এসে এই দুর্ঘটনায় পতিত হন। দুর্ঘটনার সময় তার সাথে কোন স্বজন ছিলেন না। তিনি চার পুত্রের জনক। দুই পুত্র কানাডায় রয়েছেন। তার স্ত্রী অন্য পুত্রদ্বয় ঢাকা রয়েছেন। খবর পেয়ে স্থানীয় স্বজনরা হাসপাতালে এসেছেন। তার পুত্র ঢাকা থেকে মুন্সীগঞ্জের পথে রয়েছেন।

ট্রাফিক পুলিশের সহকারী টাউন সাব ইন্সপেক্টর নুরে আলম জানান, তিনি রাস্তা পার হওয়ার সময় ব্যাটারীচালিত একটি অটো ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তার সাথে কাগজপত্র থেকে পরিচয় নিশ্চিত হয়েছেন। তার পকেটে মাত্র ২৫ টাকা ছিল।

তিনি সিকিউরিটি প্রিন্টিং প্রেসের সাবেক জেনারেল ম্যানেজার (প্রশাসন) ছিলেন। তিনি ৭০ দশকে কাপাসিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ ছিলেন। এ ছাড়া সরকারী তিতুমীর (সাবেক জিন্নাহ কলেজ) কলেজে শিক্ষকতা করেছেন। তিনি ১৯৭০ সালে আইসিএমএবিতে যোগদান করেন। ১৯৯১ সালে তিনি বাংলাদেশ ব্যাংকের সিকিউরিটি প্রিন্টিং প্রেসের জেনারেল ম্যানেজার(প্রশাসন) পদে সেখান থেকেই তিনি অবসরে যান। অবসরের পর তিনি ২০০২ সালে ক্রেডিট রেটিং ইনফরমেশন এন্ড সার্ভিস লিমিটেডে নির্বাহী পরিচালক পদে ১০ বছর কাজ করেছেন।

তিনি গ্রামের বাড়ি ধামরন থেকে মুক্তারপুর আসছিলেন নির্মাণ সামগ্রী ক্রয়ের জন্য। তিনি সিপাহিপাড়া রাস্তা পার হওয়ার সময় অটো রিকশা কাকে ধাক্কা দেয়। পারিবারিক সূত্রে জানা গেঝে গ্রামের বাড়িতেই তাকে দাফন করা হবে।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৫২ পি. এম.

২৬/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: