২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

জয় পেল রংপুর বিভাগ

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৪ পি. এম.
জয় পেল রংপুর বিভাগ

স্পোর্টস রিপোর্টার ॥ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুধ-১৭)-এর রংপুর বিভাগের জয় দিয়ে শেষ হলো কোয়ার্টার ফাইনালের খেলা। শেষ ম্যাচে বরিশাল বিভাগের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে তারা।

মোহাম্মদপুরস্থ সরকারী শারীরিক শিক্ষা কলেজ মাঠে বরিশাল বিভাগের বিপক্ষে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় রংপুর বিভাগ। দলকে লিড এনে দেন রুনা। সাত মিনিটে দলের দ্বিতীয় গোল করেন কোহাতী। বিরতিতে যাওয়ার আগে রংপুর বিভাগকে তিন গোলের লিড এনে দেন স্বপ্না। দ্বিতীয়ার্ধে কাকলি এবং স্বপ্না আরও একটি করে গোল করেন। শেষ পর্যন্ত ৫-০ গোলের জয়ে সেমিফাইনাল নিশ্চিত করে রংপুরের নারী দল। ম্যাচ সেরা হন রংপুর বিভাগের বৃষ্টি আক্তার।

কাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বালক এবং বালিকাদের চারটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। বালিকা বিভাগে সকাল ৯টায় মাঠে নামবে খুলনা ও চট্টগ্রাম বিভাগ। দ্বিতীয় সেমিফাইনালে সকাল ১১টায় ঢাকা বিভাগের প্রতিপক্ষ রংপুর বিভাগ। এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে, বালক (অ-১৭)-এর সেমিফাইনালে উঠেছে ময়মনসিংহ, খুলনা, চট্টগ্রাম এবং বরিশাল বিভাগ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কাল দুপুর ১টায় মাঠে নামবে চট্টগ্রাম-ময়মনসিংহ বিভাগ এবং বেলা ৩টায় খুলনা বিভাগের প্রতিপক্ষ বরিশাল বিভাগ। আগামী ২৯ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বালক এবং বালিকাদের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। ওই ম্যাচে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৪ পি. এম.

২৬/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: