৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

আদালতে যান নয়তো পদত্যাগ করুন, গাজীপুর সিটি কাউন্সিলদের মেয়র জাহাঙ্গীর

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০৭:১১ পি. এম.
আদালতে যান নয়তো পদত্যাগ করুন, গাজীপুর সিটি কাউন্সিলদের মেয়র জাহাঙ্গীর

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম সিটি করপোরেশনের ৭৬ জন কাউন্সিলরের উদ্দেশ্েেয বলেছেন, সিটিতে রাস্তা প্রশস্হ করতে গিয়ে যদি কেউ মনে করেন তাদের নীতিনৈতিকতা দায়িত্বের বাইরে চলে যাচ্ছে তবে তারা আদালতে যেতে পারেন অথবা পদত্যাগ করতে পারেন। তলে তলে ষড়যন্ত্র না করে প্রকাশ্যে বিরোধীতা করা ভালো। তিনি বৃহস্পতিবার দুপুরে কাশিমপুর অঞ্চলের আঞ্চলিক কার্যালয়ে গাজীপুর সিটির মেয়র কাউন্সিলরদের ১১ তম মাসিক সমন্বয় সভায় এসব কথা বলেন।

মেয়র জাহাঙ্গীর আলম আরো বলেন, গাজীপুর শহর পরবর্তী প্রজন্মের জন্য কিভাবে গড়ে তুলতে হবে জনগণ আমাদের ৭৬ জনকে ভোটের মাধ্যমে সে দায়িত্ব দিয়ে দিয়েছে। গাজীপুর সিটির সবই আমাদের ওয়ার্ড। বেছে বেছে ওয়ার্ড ভিক্তিক উন্নয়ন করলে হবেনা।

এক এলাকার মানুষের সঙ্গে অন্য এলাকার মানুষের যোগসূত্র রয়েছে। পুরো গাজীপুর সিটিতে বড় বড় এবং প্রশস্হ রাস্তা করার মাধ্যমে কাউলতিয়ার মানুষ যদি মুক্তি পায় তবে কাশিমপুরের মানুষ মুক্তি পাবে। কাশিমপুরের মানুষ মুক্তি পেলে জয়দেবপুরের মানুষও মুক্তি পাবে। এভাবেই উন্নয়ন হবে গাজীপুর সিটির। উল্লেখ করা যেতে পারে গাজীপুর সিটির সরু রাস্তা গুলো ২০ ফিট, ৩০ ফিট ও ৪০ ফিট করতে গিয়ে আশপাশের কিছু কিছু ঘড় বাড়ি ভাঙ্গা পড়ছে। এতে এলাকাবাসীর সঙ্গে কিছু কাউন্সিলরও মেয়রের বিরোধীতায় নেমেছেন।

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০৭:১১ পি. এম.

১৩/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: