৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

কেশবপুরে উপনির্বাচনে ওয়াহিদ সাদেকের প্রচার শুরু

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪৫ পি. এম.
কেশবপুরে উপনির্বাচনে ওয়াহিদ সাদেকের প্রচার শুরু

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ সোমবার থেকে চিত্র প্রযোজক এ. কে. এস. ওয়াহিদ সাদিকর কেশবপুর উপনির্বাচনী গণসংযোগ শুরু করেছেন। জাতীয় সংসদের যশোর-৬ কেশবপুর আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ওয়াহিদ সাদিক সাগরদাঁড়ির মধুমঞ্চের পাশে আওয়ামীলীগ নেতা মনিরুদ্দিনের সভাপতিত্বে জনসমাবেশে তার নির্বাচনী প্রচার শুরু করেন। এরপর তিনি ত্রিমোহিনী ও সাতবাড়িয়া ইউনিয়নে পৃথক পৃথক গনসংযোগ করেন।

গণসংযোগে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, চিত্র নায়িকা শাবানা, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুল হালিম, স্থানীয় আওয়ামীলীগ নেতা পার্থ স্বারথি রায় লেবু প্রমুখ। এলাকাবাসীর উদ্দেশ্যে ওয়াহিদ সাদিক বলেন, তিনি জাতীয় সংসদের যশোর-৬ কেশবপুর আসনের উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আওয়ামীলীগ থেকে তাকে মনোনয়ন দেওয়া হলে তিনি নির্বাচন করবেন। বিকেলে শাবানা-ওয়াহিদ সাদিক দম্পত্তি কেশবপুর শহরের প্রধান সড়কের দু’পাশের ব্যবসায়ীসহ সকল মানুষদের হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন।

অপর মনোনয়ন প্রত্যাশী যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদারের পক্ষে ছাত্রলীগের উদ্যোগে কেশবপুর শহরে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের করে। শোভাযাত্রায় আওয়ামীলীগ ও যুবলীগের একাংশের নেতাকর্মীরা অংশ নেন।

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪৫ পি. এম.

১০/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: