২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

দেশব্যাপী ২০০ জনকে বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ দিবে ইশিখন

প্রকাশিত : ২৬ জানুয়ারী ২০২০, ১০:১২ পি. এম.
দেশব্যাপী ২০০ জনকে বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ দিবে ইশিখন

অনলাইন ডেস্ক ॥ সারাদেশ থেকে ২০০ জনকে সম্পূর্ণ বিনাখরচে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের সুযোগ দিচ্ছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ইশিখন.কম। সারাদেশে ৮০টি ইশিখন এজেন্ট সেন্টার থেকে এই প্রশিক্ষণ নেওয়া যাবে। এছাড়াও যাদের ইন্টারনেট সংযুক্ত কম্পিউটার রয়েছে তারা ঘরে বসেই অনলাইন লাইভের মাধ্যমে এই প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পাবেন।

এজন্য ৬০ নাম্বারের একটি পরীক্ষায় অংশ নিতে হবে। বাংলা, ইংরেজি, সাধারণ জ্ঞান ও কম্পিউটার বেসিকের উপর অনলাইনে ইশিখন ওয়েবসাইটের মাধ্যমে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। যেকেউ আগামী ১৫ ফেব্রুয়ারীর রাত ১২টা পর্যন্ত যেকোন সময় এই পরীক্ষায় অংশ নিতে পারবেন। উক্ত পরীক্ষায় উত্তীর্ণ শীর্ষ ২০০ জন বিনামূল্যে এই প্রশিক্ষণ গ্রহণের সুযোগ পাবেন।

পরীক্ষায় অংশ নিতে এবং আরো বিস্তারিত জানার জন্য এখানে যান : https://eshikhon.com/quiz/pro-offer-exam/

২০০ জন ছাড়াও পরবর্তী ১০০০ জনের জন্য ইশিখনের ১২,০০০ থেকে ১৮,০০০ টাকা মুল্যের কোর্সসমূহ শুধুমাত্র ১৪৯০ থেকে ২৪৯০ টাকা রেজিস্ট্রেশন ফি দিয়ে সম্পন্ন করার সুযোগ থাকছে। ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, গ্রাফিক ডিজাইন, অ্যাপ ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং, জাভা, পাইথন, ইথিক্যাল হ্যাকিংসহ ফ্রিল্যান্সিং, স্কিল ডেভেলপমেন্ট, কম্পিউটার ও তথ্যপ্রযুক্তির উপর ইশিখনের ২৫টির বেশি কোর্স রয়েছে। যেকোন কোর্স সম্পন্ন করে প্রশিক্ষণার্থীগণ ফ্রিল্যান্সিং করে আয় করতে পারবেন। এছাড়াও যেকোন আইটি কম্পানি কিংবা সফটয়্যার ফার্মে উচ্চ বেতনে চাকরির সুযোগ রয়েছে।

দেশব্যাপী এজেন্ট সেন্টারের ঠিকানা, কোর্সসমূহ এবং ক্লাস শিডিউলসহ বিস্তারিত জানতে এখানে যান: https://eshikhon.com/pro-offer

অফলাইনের চেয়ে দ্রুত ক্লাস করা ও বোঝার সুবিধা থাকায় শিক্ষার্থীরা বর্তমানে অফলাইন থেকে অনলাইন ক্লাসে আগ্রহী হয়ে উঠছে। প্রতিটি ক্লাস শেষে ক্লাস রেকর্ডিং মডেল টেস্ট, এসাইনমেন্ট সাবমিটেরও সুবিধা রয়েছে ইশিখনে। কোর্স সম্পন্ন করার পর রয়েছে সার্টিফিকেটের ব্যবস্থা। এছাড়াও টপ শিক্ষার্থীদের বৃত্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির সুযোগ পাবেন।

প্রকাশিত : ২৬ জানুয়ারী ২০২০, ১০:১২ পি. এম.

২৬/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: