২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

জাপার যুগ্ম-মহাসচিব পদ থেকে দীপুকে বাদ দিতে যুবলীগের আল্টিমেটাম

প্রকাশিত : ২৬ জানুয়ারী ২০২০

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ আহসান উল্লাহ মাস্টার এমপি হত্যা মামলায় মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি নুরুল ইসলাম দীপুকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব করায় শনিবার বিকেলে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও কুশ পুত্তলিকা দাহ করেছে মহানগর যুবলীগ। এ সময় দীপুকে জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব পদ থেকে আগামী তিনদিনের মধ্যে বাদ দেয়ার আল্টিমেটাম দিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার বিকেলে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে শহরে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর যুবলীগের উদ্যোগে আয়োজিত এ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, যুবলীগ নেতা আলমগীর হোসেন, জামাল উদ্দিন সরকার, মীর ওসমান গণি কাজল, ইকবাল মাস্টার, মেহেদী হাসান নাহিদ ও দেলোয়ার হোসেন প্রমুখ।

সমাবেশ থেকে ঘোষণা দেয়া হয়, আগামী তিনদিনের মধ্যে দিপুকে জাপার যুগ্ম-মহাসচিব পদ থেকে অপসারণ না করলে গাজীপুরে যেখানেই জাতীয় পার্টির নেতা কর্মীদের দেখা যাবে সেখানেই তাদের প্রতিহত করা হবে। আওয়ামী লীগের কোন অনুষ্ঠানে জাতীয় পার্টির নেতাকর্মীরা যেন অংশ না নিতে পারেন সে বিষয়েও সতর্ক করা হয়।

প্রকাশিত : ২৬ জানুয়ারী ২০২০

২৬/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: