৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

গোবিন্দগঞ্জে ভূয়া পুলিশ সদস্যসহ আটক ২

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৭:০৫ পি. এম.
গোবিন্দগঞ্জে ভূয়া পুলিশ সদস্যসহ  আটক ২

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশ সদস্য পরিচয় দিয়ে প্রতারণা করে এক যুবতীকে প্রেমের সম্পর্কে ফাঁসিয়ে বিয়ে করার উদ্দেশ্যে পালানোর সময় স্বামী স্ত্রীসহ দুই প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে গোবিন্দগঞ্জ থানা মোড় চৌমাথা এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

উপজেলার হরিনাথপুর বিষপুকুর গ্রামের মমতাজ আকন্দের ছেলে শহিদুল ইসলাম (৪৫) দীর্ঘদিন নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে মেয়েদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ে করে টাকা পয়সা হাতিয়ে নেয়াসহ নানাভাবে প্রতারণা করে আসছিল। এরই একপর্যায়ে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের বামনহাজরা গ্রামের এক যুবতীকে প্রেমের সম্পর্কে ফাঁসিয়ে শনিবার সকালে তাঁকে নিয়ে পালানোর চেষ্টা করে। ওই যুবতীর পরিবারের লোকজন টের পেয়ে ছুটে গিয়ে গোবিন্দগঞ্জ থানা মোড় চৌমাথা এলাকায় প্রতারক শহিদুল ও তাঁর প্রথম স্ত্রী শিরিন আক্তার (৩৫) কে হাতেনাতে ধরে ফেলে। খবর পেয়ে এসময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারক শহিদুল ও তার স্ত্রীকে আটক করে থানায় নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান জানান, আটক শহিদুল ও তাঁর সহযোগী একটি সংঘবদ্ধ প্রতারকচক্র দীর্ঘদিন ধরে নিজেদের কখনও পুলিশ, কখনও র‌্যাব সদস্য পরিচয় দিয়ে প্রেম-বিয়ে সহ মানুষের সাথে নানা ধরণের প্রতারণা করে টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছিল।

অপহরণের দায়ে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের বামনহাজরা গ্রামের বাসিন্দা মেয়ের বাবা আব্দুল ওয়াহেদ থানায় একটি মামলা দায়ের করেছে।

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৭:০৫ পি. এম.

২৫/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: